Dr. Neem
Dr. Neem Hakim

স্কুল ছাত্রীকে অপহরণের পর ধর্ষণ, যুবক আটক


আগামী নিউজ | দুপচাঁচিয়া (বগুড়া) প্রতিনিধি প্রকাশিত: অক্টোবর ২৩, ২০২১, ০৬:২৯ পিএম
স্কুল ছাত্রীকে অপহরণের পর ধর্ষণ, যুবক আটক

ছবি: আগামী নিউজ

বগুড়া: জেলার দুপচাঁচিয়া উপজেলায় শুক্রবার (২২ অক্টোবর) বিকালে অপহৃতা ৮ম শ্রেণির এক স্কুল ছাত্রী (১৪) কে দেড় মাস পর উদ্ধার করেছে থানা পুলিশ। অপহৃতা ছাত্রী কে ডাক্তারী পরীক্ষার জন্য শনিবার (২৩ অক্টোবর) বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

এরআগে বৃহস্পতিবার ( ২১ অক্টোবর) স্কুল ছাত্রী কে  অপহরনসহ ধর্ষণ ও সহায়তার করার অভিযোগ ৫ জনের বিরুদ্ধে ওই ছাত্রীর বাবার  মামলা দায়েরের প্রেক্ষিতে ওই রাতেই দুপচাঁচিয়া উপজেলা সদরের থানা বাসস্ট্যান্ড এলাকা থেকে  ১ জন কে আটক করেছে থানা পুলিশ।

পুলিশ জানায়, উপজেলার গোবিন্দপুর ইউনিয়নের পাল্লাপাড়া গ্রামের এক ব্যক্তির মেয়ে স্থানীয় উচ্চ বিদ্যালয়ের অষ্টম শ্রেণীর ছাত্রী গত ৭ সেপ্টেম্বর (মঙ্গলবার) সকালে স্কুলে যাওয়ার উদ্দ্যেশে বাড়ি থেকে বের হয়। স্কুল গেটের সামনে পৌঁছিলে ৫ জনের এক দল বখাটে মোটরসাইকেল নিয়ে তার পথ রোধ করে এবং তাকে জোরপূর্বক মোটরসাইকেলে উঠিয়ে অপহরণ করে নিয়ে যায়। অনেক খোঁজাখুজি করে না পেয়ে অবশেষে অপহৃতা মেয়ের বাবা নিজেই বাদি হয়ে ২১ অক্টোবর (বৃহস্পতিবার) ৫ জনের নাম উল্লেখ করে অপহরণসহ ইচ্ছার বিরুদ্ধে ধর্ষণ ও সহায়তা করার অভিযাগ এনে থানায় মামলা দায়ের করে।

এদিকে মামলা গ্রহণ করেই গোপন সূত্রের খবর পেয়ে মামলার তদন্তকারী অফিসার এসআই সুজাউদ্দলা সরকার ঘটনার দিন বৃহস্পতিবার (২১ অক্টোবর) থানা বাসস্ট্যান্ড এলাকা থেকে মামলার মূল আসামি গোবিন্দপুর ইউনিয়নের চাঁন্দাইল বলদাহার গ্রামের রফিকুল ইসলামের ছেলে রনি (২১) কে আটক করে।

আটককৃত রনির দেওয়া স্বীকারোক্তি মোতাবেক পরর দিন শুক্রবার বিকালে থানা বাসস্ট্যান্ড এলাকা থক অপহৃতা স্কুল ছাত্রীক উদ্ধার করা হয়।

এ ব্যাপার মামলার তদন্তকারি কর্মকর্তা এসআই সুজাউদ্দৌলা সরকার জানান, আটকৃত রনি কে শুক্রবার (২২ অক্টোবর)  বগুড়া কোর্ট হাজতে প্রেরণ করা হয়েছে। উদ্ধারকৃত অপহৃতা স্কুল ছাত্রী (১৪) কে শনিবার (২৩ অক্টোবর) ডাক্তারি পরীক্ষার জন্য বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ও ২২ ধারায় জবানবন্দী গ্রহণের জন্য বগুড়া কোর্টে প্রেরণ করা হয়েছে।

আগামীনিউজ/ হাসান