Dr. Neem
Dr. Neem Hakim

তিস্তা পাড়ের বন্যার্তদের পাশে আ‍‍.লীগ নেতা রেজাউল করিম রাজু 


আগামী নিউজ | নিজস্ব প্রতিবেদক, রংপুর প্রকাশিত: অক্টোবর ২২, ২০২১, ১০:৫১ পিএম
তিস্তা পাড়ের বন্যার্তদের পাশে আ‍‍.লীগ নেতা রেজাউল করিম রাজু 

ছবিঃ আগামী নিউজ

রংপুরঃ ভারতের উজান থেকে আসা পানিতে তিস্তা নদী এখন টইটম্বুর। নদী তীরবর্তী রংপুরের গঙ্গাচড়ার নিম্নাঞ্চল প্লাবিত হওয়ায় তলিয়ে গেছে রাস্তাঘাট, আবাদি জমিসহ ধান, আলু, শাকসবজি ও অন্যান্য ফসলের খেত। পানির কমার সঙ্গে এখন দেখা দিয়েছে তীব্র নদী ভাঙন। এমন অবস্থায় তিস্তা পাড়ের মানুষের মাঝে দেখা দিয়েছে শুকনা খাবার সংকট। 

আর এসব  তিস্তা নদীর তীরবর্তী এলাকার বন্যার্তদের পাশে দাড়িয়েছে রংপুর জেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক এ্যাড. রেজাউল করিম রাজু।

শুক্রবার (২২ অক্টোবর)  বিকেলে গঙ্গাচড়া  উপজেলার লক্ষাটারী ইউনিয়নের বাগেরহাট ও শঙ্করপাশা এলাকায়  প্রায় পাঁচ শতাধিক বন্যার্তদের মাঝে জেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদকের পক্ষ থেকে এই খাবার সামগ্রী বিতরণ করে জেলা ও উপজেলা আওয়ামীলীগের নেতৃবৃন্দ। 

এসময় উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক জাসেম বিন হোসেন জুম্মন, প্রচার সম্পাদক লতিফা শওকত,সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক আতিকুল ইসলাম কল্লোল,তথ্য ও গবেষণা সম্পাদক মিজানুর রহমান তুহিন,শিক্ষা ও মানব সম্পদ বিষয়ক সম্পাদক ফখরুল ইসলাম লিউ, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক সজিব প্রামানিক,উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক বুলবুল আহমেদ, জেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি মর্তুজা মনসুর,জেলা ছাত্রলীগের যুগ্ম সাধারন সম্পাদক সোহেল রানা সনি,উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি এখলাস হোসেন লিটন,সাধারন সম্পাদক মামুনুর রশিদ, উপজেলা ছাত্রলীগের সভাপতি কাউসার হোসেন নয়ন,সাধারন সম্পাদক জিএম শাহাজালালসহ উপজেলা আওয়ামী লীগ ও অঙ্গসহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

আগামীনিউজ/শরিফ