Dr. Neem
Dr. Neem Hakim

ফেনীতে পিকআপভ্যান নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সাথে ধাক্কা, নিহত ৩


আগামী নিউজ | নিজস্ব প্রতিবেদক প্রকাশিত: অক্টোবর ২২, ২০২১, ০৩:০৪ পিএম
ফেনীতে পিকআপভ্যান নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সাথে ধাক্কা, নিহত ৩

ছবিঃ সংগৃহীত

ফেনীঃ জেলায় ফেনীর মুহুরীগঞ্জ বোগদাদিয়ায় নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কা লেগে পিকআপভ্যানচালকসহ তিনজন নিহত হয়েছে।শুক্রবার (২২ অক্টোবর) ভোরে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের ছনুয়া ইউনিয়নের বোগদাদিয়া এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- পিকআপভ্যানচালক গোপালগঞ্জের পাড় চন্দ্র দীঘলিয়া এলাকার মো. সুজন (২৭), তার সহযোগী মাদারীপুর জেলারচর গোবিন্দপুর এলাকার মো. শামিম হাসান ও চাঁপাইনবাবগঞ্জের সন্ন্যাসীতলা এলাকার শহিদুল ইসলাম (২৭)। 

পুলিশ ও স্থানীয় সুত্রে জানা যায়, শুক্রবার ভোর সাড়ে ৫টার দিকে পিকআপটি চট্টগ্রামের দিকে যাচ্ছিল। এ সময় ছনুয়া ইউনিয়নের বোগদাদিয়া নামক স্থানে বাগদাদ কনভেনশন সেন্টারের সামনে নিয়ন্ত্রণ হারিয়ে একটি গাছের সাথে ধাক্কা খেয়ে গাড়িটি উল্টে যায়। তাৎক্ষণিক গুরুতর জখম অবস্থায় তিনজনকে উদ্ধার করে ফেনী জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করে।

বোগদাদিয়া পুলিশ ফাঁড়ির ইনচার্জ মনির হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, সকালে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে পিকআপভ্যানটি নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কা লাগে। এ সময় গুরুতর আহত হয়ে ঘটনাস্থলেই তিনজনের মৃত্যু হয়। নিহতদের মরদেহ ময়নাতদন্তের জন্য ২৫০ শয্যা ফেনী জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

আগামীনিউজ/বুরহান