Dr. Neem on Daraz
Victory Day

যেভাবে ইকবালকে ধরিয়ে দেন ৩ ছাত্রলীগ নেতা


আগামী নিউজ | নিজস্ব প্রতিবেদক প্রকাশিত: অক্টোবর ২২, ২০২১, ০২:২৭ পিএম
যেভাবে ইকবালকে ধরিয়ে দেন ৩ ছাত্রলীগ নেতা

ছবিঃ আগামী নিউজ

ঢাকাঃ কুমিল্লার পূজামণ্ডপে পবিত্র কোরআন শরিফ রাখার ঘটনায় প্রধান অভিযুক্ত ইকবাল হোসেনকে ধরিয়ে দিতে সহযোগিতা করেছেন ৩ জন ছাত্রলীগ নেতা। এরা হলেন- নোয়াখালীর বেগমগঞ্জের চৌমুহনী সরকারি এস এ কলেজের ছাত্রলীগ নেতা মেহেদী হাসান মিশু, তার বন্ধু তারেক রায়হান ও সাজ্জাদুর রহমান অনিক।

নির্ভরযোগ্য সূত্রে জানা যায়,  এই তিন বন্ধু কক্সবাজার সমুদ্র সৈকতে বেড়াতে গিয়ে ইকবালের সঙ্গে পরিচত হন। তারপর কৌশলে ইকবালের পরিচয়ের ব্যাপারে আরও নিশ্চিত হয়ে বৃহস্পতিবার সকাল থেকে রাত ৮টা পর্যন্ত অভিযুক্ত ইকবালকে অনুসরণ করেন তারা। এরপর তারা পুলিশের সহযোগিতা নিয়ে তাকে গ্রেফতারের ব্যবস্থা করান।

ওই ৩ বন্ধুর একজন মিশু দাবি করেছেন, তারা মোটামুটি নিশ্চিত হয়েই ইকবালকে পুলিশে দেন। তিনি বলছেন, রাত ৮টার দিকে তারা নিশ্চিত হন যে, এ ইকবালই কুমিল্লার ঘটনার মূল অভিযুক্ত ইকবাল।

এর আগে, বৃহস্পতিবার (২১ অক্টোবর) রাত সাড়ে ১০টার দিকে সুগন্ধা পয়েন্ট থেকে কুমিল্লার ঘটনায় অভিযুক্ত ইকবাল সন্দেহে ওই ব্যক্তিকে গ্রেফতার করা হয়।

আগামীনিউজ/শরিফ 

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে