Dr. Neem
Dr. Neem Hakim

ময়মনসিংহে ট্রেনে কাটা পড়ে নিহত ২


আগামী নিউজ | নিজস্ব প্রতিবেদক প্রকাশিত: অক্টোবর ২২, ২০২১, ০১:১৫ পিএম
ময়মনসিংহে ট্রেনে কাটা পড়ে নিহত ২

ছবিঃ সংগৃহীত

ময়মনসিংহঃ জেলার গফরগাঁওয়ে পৃথক স্থান থেকে ট্রেনে কাটা ২ জনের লাশ উদ্ধার হয়েছে। নিহত ২ জনের মধ্যে ১ জন উপজেলার ষোলহাসিয়া গ্রামের শাহজাহানের ছেলে অটো রিকশাচালক ফারুক মিয়া (৩৫)। অপরজনের পরিচয় পাওয়া যায়নি। তার খন্ড বিখন্ড লাশ উদ্ধার করা হয়েছে। তার আনুমানিক বয়স ২৯ বছর।

পুলিশ ও স্থানীয়রা জানান, বৃহস্পতিবার (২১ অক্টোবর) রাত ১০টার দিকে রাতে ময়মনসিংহ থেকে ছেড়ে আসা আন্তঃনগর অগ্নিবীণা ট্রেনটি গফরগাঁও স্টেশনে প্রবেশ করছিল। ওই সময় ফারুক রেললাইন পার হচ্ছিলেন। এক পর্যায়ে তিনি ট্রেনের নিচে পড়ে যান এবং ঘটনাস্থলেই নিহত হন।

নিহত ফারুক মিয়া পৌর শহরের ষোলহাসিয়া এলাকায় শাহজাহান মিয়ার ছেলে। 

এ বিষয়ে গফরগাঁও রেলওয়ে পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক (এসআই) শাহাদাত হোসেন বলেন, খবর পেয়ে মরদেহ উদ্ধার করে পুলিশ। পরে নিহতের আত্মীয়দের অনুরোধে ময়নাতদন্ত ছাড়াই মরদেহ দাফনের জন্য হস্তান্তর করা হয়েছে।

এসআই শাহাদাত হোসেন আরও বলেন, অন্যদিকে শুক্রবার (২২ অক্টোবর) সকালে উপজেলার রৌহা গ্রামের মীর বাজার এলাকা থেকে অজ্ঞাত পরিচয় এক যুবকের (২৯) খন্ড বিখন্ড মরদেহ উদ্ধার করেছে জিআরপি পুলিশ। সকালে রৌহা মীর বাজার থেকে রৌহা কারিগরী কলেজের সামনে পর্যন্ত ২শ মিটার এলাকা জুড়ে রেললাইনের উপর ট্রেনে কাটা পড়া এক ব্যক্তির মরদেহের খন্ড বিখন্ড অংশ পড়ে থাকতে দেখে এলাকাবাসী জিআরপি পুলিশকে খবর দেয়। পরে জিআরপি পুলিশ লাশের খন্ড খন্ড অংশ উদ্ধার করে।

তিনি বলেন, রাতের কোনো এক সময় এই লাইনে চলাচলকারী ট্রেন থেকে কিংবা ট্রেনের জোড়ায় বসে ভ্রমণ করার সময় সেখান থেকে পড়ে গিয়ে এই ব্যক্তি দুর্ঘটনার শিকার হতে পারেন। লাশ ময়নাতদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

আগামীনিউজ/বুরহান