Dr. Neem
Dr. Neem Hakim

রামেক হাসপাতালে একদিনে আরও ৪ জনের মৃত্যু


আগামী নিউজ | নিজস্ব প্রতিবেদক প্রকাশিত: অক্টোবর ২২, ২০২১, ১০:০৩ এএম
রামেক হাসপাতালে একদিনে আরও ৪ জনের মৃত্যু

ফাইল ছবি

রাজশাহীঃ গত ২৪ ঘণ্টায় মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে আরও ৪ জনের মৃত্যু হয়েছে। এদের মধ্যে করোনায় আক্রান্ত হয়ে একজন ও করোনা উপসর্গ নিয়ে তিনজন মারা গেছেন। শুক্রবার (২২ অক্টোবর) সকালে বিষয়টি নিশ্চিত করেছেন রামেক হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল শামীম ইয়াজদানী।

তিনি জানান, বৃহস্পতিবার সকাল ৯টা থেকে শুক্রবার সকাল ৯টা পর্যন্ত রামেক হাসপাতালে করোনায় আক্রান্ত হয়ে রাজশাহীর একজন ও করোনার উপসর্গ নিয়ে চাঁপাইনবাবগঞ্জের ২ জন এবং নাটোরের একজন মারা গেছেন। মৃত ব্যক্তির পরিবারকে স্বাস্থ্যবিধি মেনে দাফনের নির্দেশনা দেয়া হয়েছে।

তিনি আরও জানান, গত ২৪ ঘণ্টায় করোনা ইউনিটে নতুন রোগী ভর্তি হয়েছেন ৭ জন। হাসপাতালে করোনা নিয়ে ভর্তি রয়েছেন ১১ জন। করোনা উপসর্গ নিয়ে ভর্তি রয়েছেন ৩৬ জন। এই এক দিনে হাসপাতাল থেকে সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ৯ জন। ১৯২টি শয্যার বিপরীতে রোগী ভর্তি ছিলেন ৬৩ জন।

করোনা পরীক্ষা ও শনাক্তের বিষয়ে পরিচালক জানান, গত ২৪ ঘণ্টায় রামেক হাসপাতাল ল্যাবে ৬৭ জনের নমুনা পরীক্ষা হয়েছে। করোনা ধরা পড়েছে ২ জনের নমুনায়। একই দিনে রাজশাহী মেডিকেল কলেজ ল্যাবে নমুনা পরীক্ষা হয়েছে আরও ১৬৭ জনের। এর মধ্যে করোনা ধরা পড়েছে ১১ জনের।

আগামীনিউজ/বুরহান