Dr. Neem on Daraz
Victory Day

ডোমারে কলেজ ছাত্রের ঝুলন্ত মরদেহ উদ্ধার


আগামী নিউজ | নিজস্ব প্রতিবেদক প্রকাশিত: অক্টোবর ১৯, ২০২১, ০৭:২৫ পিএম
ডোমারে কলেজ ছাত্রের ঝুলন্ত মরদেহ উদ্ধার

প্রতিকি ছবি

নীলফামারীঃ জেলার ডোমারে বিএসএস অনার্স দ্বিতীয় বর্ষে পড়ুয়া শান্ত রায় (২০) নামে এক  শিক্ষার্থীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

সোমবার (১৮ অক্টোবর) উপজেলার সোনারায় ইউনিয়নের বসুনিয়ার হাট এলাকায় নিজ বাড়ির শয়ন ঘর থেকে তার  মরদেহ উদ্ধার করা হয়। শান্ত ওই এলাকার রাম চন্দ্র রায়ের বড় ছেলে।

পরিবার সূত্রে জানা যায়, শান্ত নীলফামারী সরকারি কলেজে (বিএসএস) অনার্স দ্বিতীয় বর্ষের ছাত্র। হঠাৎ করে কি কারণে সে গলায় দড়ি দিয়ে আত্মহত্যা করলো, এই  বিষয় তাদের অজানা।

শান্তর বাবা রাম চন্দ্র রায় বড় ছেলের অকাল মৃত্যুতে আবেগপ্লাবুত কন্ঠে জানায়, রোববার রাতের খাবার শেষে আমি বড় ছেলে ছোট ছেলেসহ ৩ জনে একই ঘরে ঘুমাইতে যাই। পরদিন সোমবার বসুনিয়ার হাট, হাটে আমি দোকান করি, তাই আমি ভোরে ঘুম থেকে উঠে  আমার দোকানে যাই আর ছোট ছেলে প্রাইভেট পড়তে যায়। সে সময় ঘরে শান্ত ঘুমিয়ে ছিল। সকাল ৯টার দিকে শান্তর মা ছেলেকে ঘুম থেকে ডেকে উঠাতে গিয়ে দেখে ঘরের তীরের সাথে গলায় দড়ি বাধানো অবস্থায় শান্তর লাশ ঝুলে আছে। এটা দেখার পর সে চিৎকার দিয়ে কান্নাকাটি শুরু করে, তার আর্তচিৎকার শুনে এলাকাবাসী এসে দেখে ঘরের তীরের সাথে শান্তর মরদেহ ঝুলছে। তারপর তারা পুলিশে খবর দেয়।

এবিষয়ে সোনারায় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবুল কালাম আজাদ বলেন, বিষয়টি ভীষণ বেদনাদায়ক এবং দুঃখ জনক।

ডোমার থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাইফুল ইসলাম শান্তর মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে বলেন, মৃতদেহটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য জেলা মর্গে পাঠানো হয়েছে।

আগামীনিউজ/শরিফ 

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে