Dr. Neem
Dr. Neem Hakim

ঝিনাইদহে ধানক্ষেত থেকে নিখোঁজ ইজিবাইক চালকের মরদেহ উদ্ধার


আগামী নিউজ | ঝিনাইদহ প্রতিনিধি প্রকাশিত: অক্টোবর ১৯, ২০২১, ০১:৪৯ পিএম
ঝিনাইদহে ধানক্ষেত থেকে নিখোঁজ ইজিবাইক চালকের মরদেহ উদ্ধার

ছবিঃ আগামী নিউজ

ঝিনাইদহঃ জেলার কালীগঞ্জ উপজেলায় ধানক্ষেত থেকে ইকরামুল ইসলাম (২৮) নামে নিখোঁজ হওয়া এক ইজিবাইক চালকের অর্ধগলিত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার (১৯ অক্টোবর) বেলা সাড়ে ১১টার দিকে উপজেলার উপজেলার কোলা ইউনিয়নের মির্জাপুর গ্রামের যাত্রীছাউনীর পাশের আজিজুর রহমানের ধানক্ষেত থেকে তার মরদেহ উদ্ধার করা হয়।

নিহত ইকরামুল ইসলাম ঝিনাইদহ সদর উপজেলার তেতুলবাড়িয়া গ্রামের মৃত ইসলাম মোল্লার ছেলে

পুলিশ ও স্থানীয় সুত্রে জানা যায়, মঙ্গলবার সকালে ওই গ্রামের কৃষক আব্দুস ছাত্তার জমিতে গেলে একটি লাশ দেখতে পাই। সেসময় স্থানীয়দের মাধ্যমে পুলিশে খবর দেন। পরে স্থানীয় কোলা ক্যাম্পের পুলিশ ঘটনাস্থলে পৌঁছে লাশ উদ্ধার করে। 

নিহত ইকরামুল ইসলামের ভাই উজ্জ্বল মণ্ডল বলেন, গত ১২ অক্টোবর রাত ৮টার দিকে তার ভাইয়ের সঙ্গে সর্বশেষ কথা হয়। এর পর থেকেই তিনি নিখোঁজ ছিলেন। অনেক স্থানে খোঁজাখুঁজি করে পাইনি ভাইকে। আজ লাশ পড়ে থাকার খবর পেয়ে এখানে এসে ভাইয়ের মরদেহ দেখতে পাই। 

কোলা ক্যাম্পের এএসআই সামছুল আলম জানান, বিষয়টি জানার পর ঘটনাস্থলে আসি। পরে এঘটনা জানাজানি হলে ঝিনাইদহ সদর উপজেলার তেতুলবাড়িয়া গ্রামের মৃত ইসলাম মোল্লার ছেলে ইকরামুলের লাশ বলে সনাক্ত করেন তার বড় ভাই রুহুল আমিন।

কালীগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মাহফুজুর রহমান মিয়া ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, সকালে স্থানীয়দের কাছ থেকে খবর পেয়ে অর্ধগলিত লাশটি উদ্ধার করা হয়েছে। অন্য কোনো স্থানে হত্যার পর লাশটি এখানে ফেলে রাখা হয়েছে বলে ধারণা করা হচ্ছে। তবে এটি হত্যা নাকি আত্মহত্যা ময়নাতদন্তের পর জানা যাবে।লাশটি সনাক্ত হয়েছে। ময়নাতদন্তের জন্য ঝিনাইদহ সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

আগামীনিউজ/বুরহান