Dr. Neem on Daraz
Victory Day

কুমিল্লায় ৮ মামলায় ৭৯১ জন আসামি, গ্রেফতার ৪৩


আগামী নিউজ | নিজস্ব প্রতিবেদক প্রকাশিত: অক্টোবর ১৮, ২০২১, ০৯:১৭ পিএম
কুমিল্লায় ৮ মামলায় ৭৯১ জন আসামি, গ্রেফতার ৪৩

ছবিঃ আগামী নিউজ

কুমিল্লাঃ কুমিল্লায় হামলার ঘটনায় ৮ মামলায় ৭৯১ জন আসামি করা হয়েছে। এদের মধ্যে সোমবার (১৮ অক্টোবর) পর্যন্ত ৪৩ জনকে গ্রেফতার করা হয়েছে।

কুমিল্লার বিভিন্ন থানায় আট মামলার মধ্যে কোতোয়ালী মডেল থানায় পাঁচটি, কুমিল্লা সদর দক্ষিণ মডেল থানায় দুটি ও দাউদকান্দি থানায় একটি মামলা হয়েছে। ৯১ জনের নাম উল্লেখ করে মামলায় ৭০০ জনকে অজ্ঞাত আসামি করা হয়েছে। এপর্যন্ত ৪৩ জনকে গ্রেফতার করেছে পুলিশ।

পুলিশ সূত্র জানায়, কুমিল্লার কোতোয়ালি মডেল থানায় কোরআন অবমাননায় একটি, ডিজিটাল নিরাপত্তা আইনে দুটি ও ভাঙচুরের ঘটনায় দুটি মামলা হয়েছে। এসব মামলায় ৬১ জনের নাম উল্লেখ করে অজ্ঞাতনামা আরও ৫০০ জনকে আসামি করা হয়েছে। এদের মধ্যে ৩৯ জনকে গ্রেফতার করা হয়েছে।

কুমিল্লা সদর দক্ষিণ মডেল থানায় পুলিশ ও পূজান্ডপে হামলার ঘটনায় পৃথক দুইটি মামলায় ৩০ জনের নাম উল্লেখ করে অজ্ঞাতনামা ১৬০ জনের বিরুদ্ধে পুলিশ বাদী হয়ে মামলা করেছে। দুইটি মামলায় গ্রেফতার করা হয়েছে চারজনকে।

অপর দিকে দাউদকান্দিতে পূজান্ডপে হামলার ঘটনায় গৌরাঙ্গ ভৌমিক নামে এক ব্যক্তি বাদী হয়ে অজ্ঞাতনামা ৪০ জনকে আসামি করে দাউদকান্দি মডেল থানায় একটি মামলা করেন। তবে এ মামলায় এখনো পর্যন্ত কেউ গ্রেফতার হননি।

এ বিষয়ে কুমিল্লা জেলা পুলিশের ডিআইও-১ মো. মনির আহমেদ বলেন, এসব মামলায় এ পর্যন্ত ৪৩ জনকে গ্রেফতার করা হয়েছে।

আগামীনিউজ/শরিফ 

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে