Dr. Neem
Dr. Neem Hakim

হবিগঞ্জে মোটরসাইকেল দুর্ঘটনায় ৪ জনের মৃত্যু


আগামী নিউজ | হবিগঞ্জ প্রতিনিধি প্রকাশিত: অক্টোবর ১৭, ২০২১, ০৭:৫৪ পিএম
হবিগঞ্জে মোটরসাইকেল দুর্ঘটনায় ৪ জনের মৃত্যু

ছবি: আগামী নিউজ

হবিগঞ্জ: জেলার মাধবপুর উপজেলায় ঢাকা-সিলেট পুরাতন মহাসড়কে পৃথক মোটরসাইকেল দুর্ঘটনায় চারজন নিহত হয়েছেন। পুলিশ নিহত ব্যক্তিদের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হবিগঞ্জ সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছে।

রোববার (১৭ অক্টোবর) বিকেলে সুরমা চা বাগানের তিনবাংলা এবং উত্তর সুরমা নামক স্থানে এ দুটি দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- হবিগঞ্জের চুনারুঘাট উপজেলার হাজীপুর গ্রামের আব্দুল হকের ছেলে মোজাম্মেল হক আরিফ (২১), মাধবপুর উপজেলার শাহজিবাজার মানিকপুর গ্রামের গোপাল রায়ের ছেলে অজয় রায়, মাধবপুর উপজেলার তেলিয়াপাড়া বাজারের শাহজাহান ডাক্তারের ছেলে তারেকুল ইসলাম (২৫) ও বানিয়াচং উপজেলার নন্দীপাড়া গ্রামের আব্দুল জলিলের ছেলে ইফতেখার আহমেদ (২২)। 

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, বিকেলে ঢাকা-সিলেট পুরাতন মহাসড়কের তিনবাংলা নামক স্থানে মোজাম্মেল ও অজয় রায়ের দুটি মোটরসাইকেলের মধ্যে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে মোটরসাইকেল দুটি দুমড়েমুচড়ে যায় এবং ঘটনাস্থলেই মোজাম্মেল হক মারা যান। পরে গুরুত্বর আহত অবস্থায় অজয় রায়কে উদ্ধার করে মাধবপুর উপজেলা হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকেও মৃত ঘোষণা করেন। 

এদিকে কয়েক ঘণ্টার ব্যবধানে ঢাকা-সিলেট পুরাতন মহাসড়কের উত্তর সুরমা সেতুর কাছে তারেক ও ইফতেখারের মোটরসাইকেলের মধ্যে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই ইফতেখার আহমেদ মারা যান। আশঙ্কাজনক অবস্থায় তারেককে মাধবপুর হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকেও মৃত ঘোষণা করেন।

তেলিয়াপাড়া পুলিশ ফাঁড়ির পরিদর্শক (তদন্ত) গোলাম মোস্তফা বলেন, নিহত চারজনের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হবিগঞ্জ সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

আগামীনিউজ/ হাসান