Dr. Neem on Daraz
Victory Day

রূপগঞ্জে দেশীয় অস্ত্রসহ ৪ চাঁদাবাজ গ্রেফতার


আগামী নিউজ | রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি প্রকাশিত: অক্টোবর ১৭, ২০২১, ০৭:৩৬ পিএম
রূপগঞ্জে দেশীয় অস্ত্রসহ ৪ চাঁদাবাজ গ্রেফতার

ছবি: আগামী নিউজ

নারায়ণগঞ্জ: দেশীয় অস্ত্র প্রদর্শন করে রূপগঞ্জের তারাব এলাকায় চলাচলরত বাস ও ট্রাক চালকদের হুমকি ও ক্ষয়ক্ষতির ভয় দেখিয়ে চাঁদাবাজি করার সময় ৪ জন চাঁদাবাজ’কে হাতে-নাতে গ্রেফতার করেছে র‌্যাব-১১। এসময় তাদের নিকট হতে চাঁদাবাজির নগদ ৩ হাজার ৩৬০ টাকা, দেশীয় অস্ত্র ৩টি রামদা এবং ০১টি জিআই পাইপ উদ্ধার করা হয়।

রবিবার (১৭ অক্টোবর) দুপুরে তাদেরকে গ্রেফতার করা হয়।

গ্রেফতাররা হলো- রূপগঞ্জের তারাব এলাকার মৃত কাজী হোসেনের ছেলে মোঃ আক্তার হোসেন, মৃত আব্দুস সোবহানের ছেলে মোঃ জালাল হোসেন (২৯), মৃত সেকেন্দার আলী খানের ছেলে মোঃ মশিউর রহমান ওরফে মুকুল (৩৫) ও মৃত বাহার মিয়ার ছেলে মোঃ লিটন মিয়া (২৯)।

র‌্যাব-১১ এর মিডিয়া অফিসার (আদমজীনগর, নারায়ণগঞ্জ) মাহমুদুল হাসান এসব তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, গ্রেফতারকৃত আসামীরা চাঁদাবাজ চক্রের সক্রিয় সদস্য। তারা দীর্ঘদিন যাবৎ তারাব এলাকায় মহাসড়কে চলাচলরত বাস ও ট্রাক চালকদের দেশীয় অস্ত্র প্রদর্শন করে জানমালের ক্ষয়ক্ষতি ও ভয়ভীতি দেখিয়ে জোরপূর্বক গাড়িপ্রতি ১০০ টাকা থেকে ২০০ টাকা করে চাঁদা আদায় করে আসছিল। কোন বাস বা ট্রাকের চালক চাঁদা দিতে অস্বীকার করলে গ্রেফতারকৃত আসামীরা তাদের মারধরসহ জীবন নাশের হুমকি প্রদান করে আসছিল। চাঁদাবাজি বন্ধে র‌্যাবের অভিযান অব্যাহত থাকবে।

গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে রূপগঞ্জ থানায় সংশ্লিষ্ট আইনে মামলা দায়ের করা হয়েছে।

আগামীনিউজ/ হাসান

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে