Dr. Neem
Dr. Neem Hakim

বিয়ের প্রলোভনে প্রেমিকাকে ডেকে রাস্তায় ফেলে পালালো প্রেমিক


আগামী নিউজ | পাবনা প্রতিনিধি প্রকাশিত: অক্টোবর ১৭, ২০২১, ০৭:২২ পিএম
বিয়ের প্রলোভনে প্রেমিকাকে ডেকে রাস্তায় ফেলে পালালো প্রেমিক

ছবি: আগামী নিউজ

পাবনা: প্রেমিকাকে বিয়ের আশ্বাস দিয়ে নিয়ে এসে সারাদিন ঘোরাঘুরি করে রাতে রাস্তায় রেখে পালালেন সেই প্রেমিক।

ঘটনাটি ঘটেছে পাবনার আমিনপুর থানা এলাকার সৈয়দপুর মধ্যে পাড়া গ্রামের।

সরজমিনে যানা যায়, গত সকাল ৯টার দিকে প্রেমিক রুহুল মিয়া তার প্রেমিকা রিতুকে বিয়ের করবেন বলে ফুসলিয়ে বাড়ী থেকে বের করে নিয়ে আসে।সারাদিন বিভিন্ন জায়গায় ঘুরাঘুরি করে সন্ধ্যা ৭ টার দিকে সেই ছেলের এলাকায় মেয়েটিকে একা রেখে পালিয়ে যান প্রেমিক রুহুল। 

স্থানীয়রা রাতে মেয়েটাকে একা হাটতে দেখে উদ্ধার করে ঘটনার বর্ণনা নিয়ে প্রেমিক  রুহুল মিয়ার বাড়ীতে নিয়ে যান।ঘটনার ১৮ ঘন্টা পার হলেও এখনো প্রেমিক রুহুল মিয়ার কোন সন্ধান পাওয়া যায়নি।

রুহুল মিয়া বড় বোন মোছা সাজন খাতুন বলেন,আমার ভাই যেহেতু মেয়েটিকে নিয়ে এসেছে তারা বিয়ে করে ঘর সংসার করলে আমাদের পরিবারের কারও আপত্তি নেই।আমরা রহুল এর মোবাইল ফোন বন্ধ পাচ্ছি তার সাথে এখনো কোন যোগাযোগ করতে পারি নাই।এখন ছেলে আসুক তারপর পরবর্তী সিদ্ধান্ত নেয়া হবে।

প্রেমিক রুহুল মিয়া সৈয়দপুর মধ্যে পাড়া গ্রামের ইউসুফ মিয়ার ছেলে।

এ বিষয়ে ভিকটিম রিতু দৈনিক পর্যবেক্ষনকে বলেন,রুহুলের সাথে ৪ মাস আগে আমার পরিচয় হয়।সেখান থেকেই দুজনের মধ্যে ভালোবাসার সম্পর্ক হয়।আমরা এর আগেও অনেক জায়গায় বেড়াতে গিয়েছি কিন্তূ গতকাল রুহুল আমাকে বিয়ের কথা বলে বাড়ির থেকে বের করে নিয়ে এসেছে।সারাদিন ঘুরাঘুরির এক পর্যায়ে যখন সন্ধ্যা হয়ে আসলো তখন বললো আরেকটু সামনে যেয়েই আমরা বিয়ে করবো।এ কথা বলে রাস্তায় আমাকে একা দার করিয়ে রেখে বললো তুমি দাঁড়াও এখানে আমি আসছি।সন্ধ্যা পার হয়ে অন্ধকার হয়ে আসলে আমি ভয়ে সামনের দিকে হাটতে শুরু করি।

পরবর্তীতে স্থানীয় আমাকে উদ্ধার করে রুহুলের বাড়িতে নিয়ে আসে।

বিয়ের বিষয়ে রিতু বলেন এখন যদি আমাকে রুহুল বিয়ে না করে আমার আত্মহত্যা করা ছাড়া কোন উপায় নেই আমি এ বিষয়ে প্রশাসনের সহযোগিতা কামনা করছি।

আগামীনিউজ/ হাসান