Dr. Neem
Dr. Neem Hakim

জিল্লুল হাকিম’কে ফুলের শুভেচ্ছা জানালেন সুফল মাহমুদ


আগামী নিউজ | পাংশা প্রতিনিধি প্রকাশিত: অক্টোবর ১৭, ২০২১, ০৭:০৮ পিএম
জিল্লুল হাকিম’কে ফুলের শুভেচ্ছা জানালেন সুফল মাহমুদ

ছবি : আগামীনিউজ

রাজবাড়ীঃ জেলা আওয়ামী লীগের সভাপতি নির্বাচিত হওয়ায় বীর মুক্তিযোদ্ধা জিল্লুল হাকিম (এমপি) কে ফুলেল শুভেচ্ছা জানালেন সফল ব্যাংকার শাহরিয়ার সুফল মাহমুদ। তিনি বিশিষ্ঠ ছড়াকার সাহিত্যিক প্রায়ত নাছের মাহমুদের সন্তান।

আসন্ন কসবামাজাইল ইউনিয়ন পরিষদ নির্বাচনে নৌকার কান্ডারী হতে চান তিনি। নৌকার কান্ডারী মনোনীত হলে জেলা আওয়ামীলীগের সভাপতি ও রাজবাড়ী-২ আসনের বারবার নির্বাচিত সফল সাংসদ জিল্লুল হাকিমের হাত শক্তিশালী করতে মাদকমুক্ত যুব সমাজকে নিয়ে কসবামাজাইল ইউনিয়ন গঠন করবেন বলে জানান তিনি। এলাকাবাসীর সার্বিক উন্নয়নে নিজেকে বিলিয়ে দেয়ার জন্য জননেত্রী শেখ হাসিনা ও  নবনির্বাচিত জেলা আওয়ামীলীগের সভাপতির সুদৃষ্টি কামনা করেন তিনি।

এছাড়াও তিনি তার দাদার সুনাম ধরে রেখে এলাকার মানুষের জন্য কাজ করতে চান। শাহরিয়ার সুফল মাহমুদ’র দাদা শাহ মোঃ লুৎফর রহমান তৎকালীন কশবামাজাইল ইউনিয়ন কাউন্সিলের চেয়ারম্যান ছিলেন (১৯৬০-১৯৬৫)। শাহরিয়ার সুফল মাহমুদ’র চাচা, রাজবাড়ী জেলার গর্ব পাংশা উপজেলার কসবামাজাইল ইউনিয়নের ভাতশালা গ্রামের কৃতি সন্তান লেঃ জেনারেল এস এম মতিউর রহমান (জুয়েল)। আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনে শাহরিয়ার সুফল মাহমুদ কসবামাজাইল ইউনিয়নের সকল শ্রেণী পেশার মানুষের সাথে নিয়ে নির্বাচনে অংশ নিয়ে বিজয় হওয়ার আশাবাদ ব্যাক্ত করেছেন তিনি। একই সাথে ইউনিয়ন বাসির নিকট দোয়া ও আর্শাবাদ কামনা করেছেন শাহরিয়ার সফুল মাহমুদ।

উল্লেখ্য, গত শনিবার ছয় বছর পর অনুষ্ঠিত হয়েছে রাজবাড়ী জেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন। এতে পুনরায় সভাপতি ও সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন বীর মুক্তিযোদ্ধা, রাজবাড়ী-২ আসনের সংসদ সদস্য (এমপি) মো. জিল্লুল হাকিম এবং সাধারন সম্পাদক কাজী ইরাদত আলী।

আগামীনিউজ/নাসির