Dr. Neem
Dr. Neem Hakim

মধুখালীতে ৩ বিকাশ প্রতারক আটক 


আগামী নিউজ | মধুখালী (ফরিদপুর) প্রতিনিধি প্রকাশিত: অক্টোবর ১৭, ২০২১, ০৬:১৫ পিএম
মধুখালীতে ৩ বিকাশ প্রতারক আটক 

ছবি: সংগৃহীত

ফরিদপুর: জেলার মধুখালীতে মোবাইল বিকাশ প্রতারক চক্রের সক্রিয় ৩ সদস্য র‌্যাবের হাতে আটক। 

র‌্যাব-৮, সিপিসি-২ ফরিদপুর যাব ক্যাম্প সুত্রে জানা গেছে র‌্যাবের একটি বিশেষ আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে রবিবার (১৭ অক্টোবর) গভীর রাতে মধুখালী উপজেলার ডুমাইন ইউনিয়নের ডুমাইন গ্রামে বিশেষ অভিযান পরিচালনা করে বিকাশ প্রতারক চক্রের সক্রিয় ৩ সদস্যকে আটক করে।

আটককৃতরা হলেন উপজেলার ডুমাইন গ্রামের মোঃ জাহাঙ্গীর আলমের ছেলে মোঃ রবিউল ইসলাম পাপ্পু(২৩), চিত্র রঞ্জন মালোর ছেলে চন্দন মালো (২৯) এবং মাগুরা জেলা সদরের পারনান্দুয়ালী গ্রামের কাদের আল নবীর ছেলে মোঃ জাকারিয়া ইসলাম অন্তর(২৬)। এ সময় আটককৃতদের হেফাজত হতে বিকাশ প্রতারনার কাজে ব্যবহৃত ৪টি সীমকার্ডসহ ৩টি মোবাইল ফোন এবং ১টি মোটর সাইকেল জব্দ করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটককৃত ব্যক্তিদের স্বীকারোক্তি থেকে জানা যায় তারা বিকাশ প্রতারনার মাধ্যমে জনসাধারনের নিকট হতে বিপুল পরিমান অর্থ হাতিয়ে নিয়েছে। বিকাশ প্রতারক চক্রের সদস্যরা বিভিন্ন দুর্নীতি পরায়ণ মোবাইল সীম বিক্রেতার সাথে পরস্পর যোগসাজস করে ভূয়া নামে সীম কার্ড রেজিস্ট্রেশন করত। রেজিস্ট্রেশনকৃত সীমকার্ড ব্যবহার করে দেশের বিভিন্ন প্রান্তের সহজ সরল সাধারণ জনগনের নিকট নিজেকে বিকাশ হেড অফিসের কর্মকর্তা পরিচয় দিয়ে ফোন করে কৌশলে তাদের বিকাশ পিন কোড জেনে নেয় এবং স্মার্ট ফোনে বিকাশ এ্যাপস্‌ ব্যবহার করে উক্ত সাধারণ লোকজনের বিকাশ এ্যাকাউন্ট হতে প্রতারনার মাধ্যমে টাকা হাতিয়ে নেয়।

আটককৃতদের বিরুদ্ধে মধুখালী থানায় সংশ্লিষ্ট থানায় মামলা রুজু হয়েছে। 

আগামীনিউজ/ হাসান