Dr. Neem
Dr. Neem Hakim

কুমিল্লায় পবিত্র কোরআন শরীফের অবমাননার অভিযোগে টুঙ্গিপাড়ায় প্রতিবাদ সমাবেশ


আগামী নিউজ | গোপালগঞ্জ প্রতিনিধি প্রকাশিত: অক্টোবর ১৭, ২০২১, ০৪:৩৬ পিএম
কুমিল্লায় পবিত্র কোরআন শরীফের অবমাননার অভিযোগে টুঙ্গিপাড়ায় প্রতিবাদ সমাবেশ

ছবি : আগামী নিউজ

গোপালগঞ্জঃ কুমিল্লায় কোরআন অবমাননার অভিযোগে গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। আজ রবিবার সকালে ওলামা-মাশায়েক ও তৌহিদি জনতার ব্যানারে টুঙ্গিপাড়ার গহরডাঙ্গা মাদ্রাসায় মুফতি উসামা আমিনের সভাপতিত্বে এ সমাবেশ অনুষ্ঠিত হয়। 
 
সমাবেশে কওমি মাদ্রাসা শিক্ষা বোর্ড,গহরডাঙ্গা মহাসচিব মাওলানা শামসুল হক, সহ-সভাপতি মাওলানা কবিরুল ইসলাম, ফরায়েজী আন্দোলন বাংলাদেশের আমীর মাওলানা আবদুল্লাহ মোহাম্মাদ হাসান, নগরকান্দা সাকপাল মাদ্রাসার মুহতামিম মাওলানা লিয়াকত আলী, খাদেমুল ইসলাম বাংলাদেশ, গহরডাঙ্গা শাখার বিভাগীয় জিম্মাদার মাওলানা ফরিদ আহমেদ, যুগ্ম সাধারণ সম্পাদক মুফতি মোস্তফা কাসেমী বক্তব্য রাখেন।
 
এ সমাবেশে বক্তারা বলেন, বাংলাদেশে দীর্ঘকাল ধরে সব ধর্মের মানুষ শান্তিতে সহবস্থান করে আসছে। কিন্তু সম্প্রতি কিছু উগ্রপন্থী পবিত্র কোরআন, মহানবী (সঃ) এবং মুসলমানদের নিয়ে কটুক্তি করে সাম্প্রদায়িক সম্প্রীতি বিনষ্টের চক্রান্ত চালাচ্ছে। 
 
বক্তারা কুমিল্লায় কোরআন অবমাননাকারীদের সর্বোচ্চ শাস্তি দাবি করে তথ্য প্রতিমন্ত্রী মুরাদ হাসান এর দেয়া সাম্প্রতিক বক্তব্যের সমালোচনা করে তার পদত্যাগ দাবি করেন। 
 
পরে মুফতি উসামা আমিনের নেতৃত্বে ১০ সদস্যের একটি প্রতিনিধি দল গোপালগঞ্জের জেলা প্রশাসক শাাহিদা সুলতানার নিকট মাননীয় প্রধানমন্ত্রীর নিকট স্মারকলিপি জমা দেন।

আগামীনিউজ/নাসির