Dr. Neem
Dr. Neem Hakim

কাশবন কাল হল কিশোরীর, প্রেমিকসহ গ্রেফতার ২


আগামী নিউজ | গাইবান্ধা প্রতিনিধি প্রকাশিত: অক্টোবর ১৬, ২০২১, ০৯:৪০ পিএম
কাশবন কাল হল কিশোরীর, প্রেমিকসহ গ্রেফতার ২

ছবি: আগামী নিউজ

গাইবান্ধা: জেলার ফুলছড়ি উপজেলার যমুনা নদীর দুর্গম চরাঞ্চলের কাশবনে ছবি তুলতে গিয়ে দুই বখাটের ধর্ষনের শিকার হয়েছে এক কিশোরী। পুলিশ অভিযুক্ত দুই বখাটে মাহবুব ও পলাশকে গ্রেফফতার করেছে । 

ফুলছড়ি থানার ওসি কাওসার আলী জানায়, গাইবান্ধা শহরের ব্রীজ রোডের বাসিন্দা নজরুল মিয়ার মেয়ের সাথে সাঘাটার মাহবুব নামের এক বখাটের প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। শুক্রবার দুপুরে মাহবুব ও তার বন্ধু পলাশকে নিয়ে সাঘাটা থেকে গাইবান্ধায় আসে । তারপর বিয়ের প্রলোভনে ফুসলিয়ে বিকেলে মেয়েটিকে নিয়ে ভ্যান যোগে ফুলছড়িতে যায়। যমুনা নদীর পার হয়ে কাশ বনে ছবি তোলার উদ্যোশ্যে ফুলছড়ির চরে নিয়ে যায়। 

নির্জন স্থানে কাশবনে নিয়ে ্রতারক প্রেমিক মাহবুব ও পরে পলাশ মেয়েটিকে পালাক্রমে ধর্ষন করে । এসময় তারা একে অপরের ধর্ষনের ছবি ভিডিও ধারন করে মোবাইলে।  তারপর তাকে কাশবনে রেখে দুই বখাটে যমুনা নদী পার হয়ে সটকে পড়ে । 

পরে এলাকার লোকজন মেয়েটিকে উদ্ধার করে । এসময় ধর্ষিতা মেয়েটি লোকজনের কাছে ঘটনা খুলে বলে। পরে তাদের সহায়তায় মেয়েটি তার বাড়িতে আসে এবং তার মাকে সাথে নিয়ে ফুলছড়ি থানায় গিয়ে ঘটনা খুলে বলে । 

পুলিশ ঘটনা শুনে দ্রুত অভিযান চালিয়ে ধর্ষক দুই বখাটে মাহবুব ও পলাশকে গ্রেফতার করে । আজ শনিবার রাতে ধর্ষিতার মা শিল্পি বেগম বাদী হয়ে ফুলছড়ি থানায় মামলা দায়ের করে।  

আগামীনিউজ/ হাসান