Dr. Neem on Daraz
Victory Day

ভেঙ্গে পড়া সেতু পূনঃনির্মাণের দাবিতে মানববন্ধন


আগামী নিউজ | নিজস্ব প্রতিবেদক প্রকাশিত: অক্টোবর ১৬, ২০২১, ০৫:২৫ পিএম
ভেঙ্গে পড়া সেতু পূনঃনির্মাণের দাবিতে মানববন্ধন

ছবিঃ আগামী নিউজ

কুড়িগ্রামঃ জেলার নাগেশ্বরীতে ভেঙ্গে পড়া সেতু পূনঃনির্মাণের দাবিতে মানববন্ধন করেছে এলাকাবাসী।

শনিবার বেলা ১১টায় উপজেলার বামনডাঙ্গা ইউনিয়নের ধনীটারী এলাকায় ঘন্টাব্যাপী এ মানববন্ধন করেন তারা।

এতে বক্তব্য রাখেন নাগরিক কমিটির সভাপতি রবিউল ইসলাম খান, নদী ভাঙ্গন প্রতিরোধ ও সেতু বাস্তবায়ন কমিটির সভাপতি আতিক হাসান রাজা, প্রভাষক আজিজুল হক রানা, ইউপি সদস্য মফিজুল ইসলাম, স্থানীয় সাদিকুল ইসলাম, সম্রাট, আতাউর রহমান প্রমুখ।

মানববন্ধনে বক্তারা বলেন, বামনডাঙ্গা ইউনিয়নের প্রধান সড়ক নাগেশ্বরী মডেল কলেজ থেকে অন্তাইরপাড় এবং ধনীটারী গ্রাম ও বামনডাঙ্গা ইউনিয়ন পরিষদ হয়ে ওয়াপদাবাজার আয়নালের ঘাট পর্যন্ত বিস্তৃত এই সড়কে প্রতিনিয়ত ১১টি গ্রামের নানা শ্রেণিপেশার হাজার হাজার মানুষ করে। ২০১৬ সালে ধনীটারী গ্রামের পাটেশ্বরী সেতু এবং ২০১৯ সালে পার্শ¦বর্তী অন্তাইরপাড় সেতু প্রবল বন্যায় ভেঙ্গে গেলেও পূনঃনির্মাণের উদ্যোগ নেয়নি সংশ্লিষ্ট কর্তৃপক্ষ।

ফলে চরম দুর্ভোগে পড়েছে স্থানীয়সহ বিভিন্ন স্তরের জনসাধারন। দীর্ঘদিন থেকে স্থানীয়রা সংশ্লিষ্ট দপ্তরে বিষয়টি অবগত করে বরাদ্দের আশ্বাস পেলেও এখন পর্যন্ত মেলেনি সুফল। তাই দ্রুত সেতু দু’টি পূনঃনির্মাণের দাবি জানান তারা।

আগামীনিউজ/শরিফ 

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে