Dr. Neem on Daraz
Victory Day

সিরাজগঞ্জে নৌকা প্রার্থী পরিবর্তন চেয়ে আ.লীগের একাংশের বিক্ষোভ


আগামী নিউজ | সিরাজগঞ্জ প্রতিনিধি প্রকাশিত: অক্টোবর ১৩, ২০২১, ০৮:০০ পিএম
সিরাজগঞ্জে নৌকা প্রার্থী পরিবর্তন চেয়ে আ.লীগের একাংশের বিক্ষোভ

ছবিঃ আগামী নিউজ

সিরাজগঞ্জঃ সদর উপজেলার ৫নং খোকশাবাড়ী ইউনিয়নে নৌকার প্রার্থী পরিবর্তন চেয়ে বিক্ষোভ ও সমাবেশ করেছে ইউনিয়ন আওয়ামীলীগের একাংশের নেতৃবৃন্দ।

বুধবার বিকালে শালুয়াভিটা বাজার এলাকায় এই বিক্ষোভ ও সমাবেশ অনুষ্ঠিত হয়। তৃনমূল আওয়ামী লীগের নেতা- কর্মীসহ সর্বস্তরের জনগন এ বিক্ষোভ সমাবেশে অংশ নেন।

সিরাজগঞ্জের সদর উপজেলার ৫ নং খোকশাবাড়ী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি হেলাল উদ্দিন এর সভাপতিত্বে উক্ত প্রতিবাদ ও বিক্ষোভ সমাবেশে বক্তব্য আরো রাখেন, খোকশাবাড়ী ইউনিয়ন আওয়ামীলীগের সাবেক সভাপতি বীর মুক্তিযোদ্ধা আব্দুল খালেক সেখ, খোকশাবাড়ী ইউনিয়ন আওয়ামীলীগের লীগের সাবেক সাধারণ সম্পাদক আব্দুল রউফ মুকুল সহ ইউনিয়ন আওয়ামীলীগের অন্যান্য নেতাকর্মীরা বিক্ষোভ সমাবেশে উপস্থিত ছিলেন।

এ সময় বক্তরা বলেন, আব্দুর রশিদ মোল্লা কে নৌকার প্রাথী হিসাবে মনোনয়ন দেয়ায় এলাকাবাসি ক্ষুব্ধ হয়ে উঠেছে। তিনি একজন অসহৎ ব্যক্তি, দুর্নীতিবাজ, চাল চুরি ঘটনাও আছে তার। এই ধরণের চেয়ারম্যানদের জন্য দলের ভাবমূতি নষ্ট হয়। এলাকার মানুষ একজন সৎ যোগ্য শিক্ষিত প্রার্থী চায়। যিনি ইউনিয়নবাসীর জন্য কাজ করবে। আমরা নৌকার বিরোধীতা করছি না। তবে যোগ্য একজন প্রার্থী চাই।

আগামীনিউজ/শরিফ 

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে