Dr. Neem on Daraz
Victory Day

হরিরামপুরে আন্তর্জাতিক দুর্যোগ প্রশমন দিবস উদযাপন


আগামী নিউজ | হরিরামপুর (মানিকগঞ্জ) প্রতিনিধি প্রকাশিত: অক্টোবর ১৩, ২০২১, ০৭:৪৪ পিএম
হরিরামপুরে আন্তর্জাতিক দুর্যোগ প্রশমন দিবস উদযাপন

ছবি: আগামী নিউজ

মানিকগঞ্জ: জেলার হরিরামপুরে আন্তর্জাতিক দুর্যোগ প্রশমন দিবস ২০২১ এবং সিপিপি-এর ৫০ বছর পূর্তি উদযাপন উপলক্ষ্যে দূর্যোগ ব্যবস্থাপনা অধিদপ্তরের উদ্যোগে ভূমিকম্প ও অগ্নিকান্ড বিষয়ক সচেতনতা বৃদ্ধি সংক্রান্ত আলোচনা সভা ও মহড়া অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (১৩ অক্টোবর) দুপুর ১২ টায় উপজেলা প্রশাসনের আয়োজনে ও দুর্যোগ ব্যবস্থাপনা অধিদপ্তরের ব্যবস্থাপনায় উপজেলা পরিষদ চত্বরে উপজেলা ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্টেশনের ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ মজিবর রহমানের নেতৃত্বে এই মহড়া অনুষ্ঠিত হয়।

এসময় উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. সাইফুল ইসলামের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান দেওয়ান সাইদুর রহমান।

উপজেলা পরিষদের সাবেক ভাইস-চেয়ারম্যান আবুল বাশার সবুজের সঞ্চালনায় আরও উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের ভাইস-চেয়ারম্যান মো. আজিম খান, মহিলা ভাইস-চেয়ারম্যান বেগম সাজেদা চৌধুরী, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মো. মানিকুজ্জামান, উপজেলা প্রাণী সম্পদ কর্মকর্তা আবুল কালাম আজাদ, উপজেলা স্থানীয় সরকার প্রকৌশলী ইঞ্জিনিয়ার ইরাজ উদ্দিন দেওয়ান, ফায়ার সার্ভিসের কর্মকর্তা ও স্থানীয় ব্যক্তিবর্গ।

এসময় উপজেলার বিভিন্ন বাজারে ও বাড়িতে ব্যবহৃত এলপিজি গ্যাসের আগুন নেভানো, ছোট ধরনের অগ্নি নির্বাপন ব্যবস্থাসহ আগুন নেভানোর বিষয়ে সবাইকে সচেতন করার এই মহড়া অব্যহত থাকবে বলে জানান ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্টেশনের ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ মজিবর রহমান।

আগামীনিউজ/ হাসান

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে