Dr. Neem on Daraz
Victory Day

সিরাজগঞ্জে বিদ্যুৎস্পৃষ্টে চাচি-ভাতিজার মৃত্যু


আগামী নিউজ | সিরাজগঞ্জ প্রতিনিধি প্রকাশিত: অক্টোবর ১২, ২০২১, ০১:৩৫ এএম
সিরাজগঞ্জে বিদ্যুৎস্পৃষ্টে চাচি-ভাতিজার মৃত্যু

ফাইল ছবি

সিরাজগঞ্জঃ জেলার তাড়াশ উপজেলায় বিদ্যুৎ সংযোগ স্থাপনের জন্য সিমেন্টের খুঁটি বাসাতে গিয়ে বিদ্যুৎ স্পৃষ্ট হয়ে মৃত্যু হয়েছে চাচি ভাতিজার।  এ ঘটনায় উদ্ধার করতে এসে আহত হয়েছেন আরো ৩জন। 

সোমবার (১১ অক্টোবর) সন্ধ্যা ৬টার দিকে উপজেলার মাগুড়া বিনোদ ইউনিয়নের বিলনাদো গ্রামে এই প্রাণহানির ঘটনা ঘটে।

নিহতরা হলেন- বিলনাদো গ্রামের বাশি আকিন্দের স্ত্রী মর্জিনা খাতুন (৫০) ও দেছের আকন্দের ছেলে নিহত মর্জিনার ভাতিজা রফিকুল ইসলাম (৩০)। বিষয়টি নিশ্চিত করেছেন তাড়াশ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ফজলে আশিক।

স্থানীয়রা জানান, কিছুদিন আগে গ্রামের দেছের আকন্দ ও বাশি আকন্দ বাড়িতে বিদ্যুৎ সংযোগের জন্য আবেদন করেন। পরবর্তীতে তা অনুমোদন হলে ওই বাড়িতে পল্লী বিদ্যুৎ অফিস সংযোগ দিতে যায়। কিন্ত প্রতিবেশী আবুল কাশেম তার বাড়ির ওপর দিয়ে বিদ্যুতের তার নিয়ে যেতে বাধা দেন। পরে সোমবার সন্ধ্যায় বিকল্প পথে বাড়িতে বিদ্যুৎ নিতে রফিক ও তার চাচি মর্জিনা খাতুন সিমেন্টের খুঁটি বসাতে যান। সেই খুঁটি বাড়ির ওপর দিয়ে যাওয়া বৈদ্যুতিক সরবরাহের মূল তারের সাথে লেগে যায়। এতে রফিক বিদ্যুৎতায়িত হয়।

বিষয়টি বুঝতে পেয়ে তার চাচী ভাতিজাকে বাঁচানোর জন্য তাকে স্পর্শ করলে তিনিও বিদ্যুতায়িত হন এবং ঘটনাস্থলেই দু’জনে মৃত্যু হয়। এসময় তাদের উদ্ধার করতে গিয়ে সোহাগ (২৫) ইয়াছিন (৩২) ও শহিদুল (৩৫) আহত হন।

তাড়াশ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ফজলে আশিক বলেন, ‘আমি বিষয়টি জেনে সেখানে যাচ্ছি। ঘটনাস্থলে গিয়ে বিস্তারিত বলতে পারবো।

আগামীনিউজ/শরিফ 

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে