Dr. Neem
Dr. Neem Hakim

৫ বছরের শিশু ধর্ষণ : ফুফার বিরুদ্ধে থানায় মামলা


আগামী নিউজ | কুড়িগ্রাম প্রতিনিধি প্রকাশিত: অক্টোবর ১১, ২০২১, ০৬:৫৪ পিএম
৫ বছরের শিশু ধর্ষণ :  ফুফার বিরুদ্ধে থানায় মামলা

প্রতিকি ছবি

কুড়িগ্রামঃ জেলার ফুলবাড়ীতে মাদকাসক্ত ফুফা কর্তৃক ধর্ষণের শিকার হয়েছেন ৫ বছর ৫ মাস বয়সী এক কন্যা শিশু। 

ঘটনাটি ঘটেছে গত রোববার (১০ অক্টোবর) দুপুরে উপজেলার কাশিপুর ইউনিয়নের অনন্তপুর গ্রামের মাঠের পার এলাকায়। পরে ভুক্তভোগীর বাবা বাদী হয়ে সোমবার বিকেলে থানায় একটি মামলা দায়ের করেছেন।

ঘটনাস্থলে গিয়ে স্থানীয় লোকজন ও ভুক্তভোগীর পরিবার সূত্রে জানা গেছে, ওই গ্রামের আবু কালামের ৫ বছর ৫ মাস বয়সী কন্যা শিশুকে বাড়িতে ডেকে নিয়ে গিয়ে ধর্ষণ করে তার চাচাত বোনের স্বামী সাইদুল ইসলাম (৪৫)। ধর্ষণের পর ওই শিশুর হাতে ২০ টাকার একটি নোট ধরিয়ে দিয়ে বাড়িতে পাঠিয়ে দেয়। পরে শিশুটি বাড়িতে এসে অসুস্থ হয়ে পড়লে শিশুটি তার মা ও দাদীকে সব বিষয় খুলে বলে। এরপর থেকে লম্পট সাইদুল ইসলাম গা ঢাকা দিয়েছেন বলে জানা গেছে। 

এ বিষয়ে সংশ্লিষ্ট ইউপি চেয়ারম্যান গোলজার হোসেন মন্ডল ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, সাইদুল যে একজন মাদক কারবারি ও নিজেও মাদক সেবন করে, সেটা সকলেরই জানা। মাদক সেবন করে এই ঘটনা ঘটিয়ে থাকতে পারে। বিষয়টি অত্যন্ত ন্যাক্কারজনক। তাকে আইনের আওতায় নিয়ে এসে উপযুক্ত শাস্তির দাবি করেন তিনি। 

ফুলবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) সারওয়ার পারভেজ জানান,  মামলার সকল প্রক্রিয়া সম্পন্ন হয়েছে। ধর্ষককে গ্রেফতারের জোর প্রচেষ্টা অব্যাহত রয়েছে।

আগামীনিউজ/শরিফ