Dr. Neem on Daraz
Victory Day

টানা ৫ দিনের ছুটিতে বুড়িমারী স্থলবন্দর


আগামী নিউজ | নিজস্ব প্রতিবেদক প্রকাশিত: অক্টোবর ১০, ২০২১, ১১:৫৬ পিএম
টানা ৫ দিনের  ছুটিতে বুড়িমারী স্থলবন্দর

ছবিঃ আগামী নিউজ

লালমনিরহাটঃ টানা পাঁচদিন ছুটি থাকবে লালমনিরহাটের পাটগ্রাম উপজেলার বুড়িমারী স্থলবন্দর। দুর্গাপূজা উপলক্ষে বন্ধ থাকবে এ সময় বন্দরে সব ধরনের আমদানি-রপ্তানি কার্যক্রম । তবে পাসপোর্টধারী যাত্রীরা ভারত থেকে আসতে পারবেন।

রোববার (১০ অক্টোবর) সকালে বুড়িমারী স্থলবন্দরের শুল্ক স্টেশনের কাস্টমস সহকারী কমিশনার (এসি) মো. কেফায়েত উল্যাহ মজুমদার বিষয়টি নিশ্চিত করেন।

বুড়িমারী কাস্টমস সূত্র জানায়, স্থলবন্দরের ওপারে দুর্গাপূজা উপলক্ষে ভারতীয় চ্যাংরাবান্ধা এক্সপোর্টার, সিঅ্যান্ডএফ এজেন্ট ওয়েলফেয়ার ও ট্রাক ওনার্স অ্যাসোশিয়েশনের যৌথ সভার এক চিঠিতে ১২ থেকে ১৬ অক্টোবর পর্যন্ত পাঁচদিন আমদানি-রপ্তানি কার্যক্রম বন্ধ রাখার সিদ্ধান্তের কথা জানায়। এ কারণে বুড়িমারী স্থলবন্দরে আমদানি-রপ্তানি বন্ধ থাকবে। তবে ১৭ অক্টোবর থেকে যথারীতি কার্যক্রম চালু হবে।

বুড়িমারী ইমিগ্রেশন পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা আনোয়ার হোসেন বলেন, দুর্গাপূজা উপলক্ষে  বুড়িমারী স্থলবন্দরে আমদানি-রপ্তানি বন্ধ থাকবে। তবে পাসপোর্টধারী যাত্রীরা ভারতে প্রবেশ করতে না পারলেও ভারত থেকে যাত্রীরা বাংলাদেশে আসতে পারবেন।

আগামীনিউজ/শরিফ

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে