Dr. Neem on Daraz
Victory Day

ইমামের তাবিজেও টিকল না প্রেম, দুঃখে কলেজছাত্রের আত্মহত্যা


আগামী নিউজ | নিজস্ব প্রতিবেদক প্রকাশিত: অক্টোবর ১০, ২০২১, ১১:০৪ এএম
ইমামের তাবিজেও টিকল না প্রেম, দুঃখে কলেজছাত্রের আত্মহত্যা

ছবিঃ সংগৃহীত

হবিগঞ্জঃ খালাতো ভাই-বোনের প্রেম দীর্ঘদিনের। একে-অপরের কাছে আসতে চান। তবে বাধা হয়ে দাঁড়ায় পরিবার। তবু বসে ছিলেন না প্রেমিক। প্রেমিকাকে কাছে পেতে দ্বারস্থ হন মসজিদের ইমামের। ইমামও দুজনকে এক করে দেবেন বলে তাবিজ দেন। কিন্তু কোনো লাভ হয়নি। তাই ভালোবাসার মানুষকে কাছে না পেয়ে ফেসবুকে স্ট্যাটাস দিয়ে আত্মহত্যা করেন প্রেমিক।

ঘটনাটি ঘটেছে হবিগঞ্জের আজমিরীগঞ্জ উপজেলার পশ্চিমভাগ গ্রামে। ২৪ বছর বয়সী প্রেমিকের নাম ইজাজুল তালুকদার। তিনি একই গ্রামের ইব্রাহিম তালুকদারের ছেলে ও হবিগঞ্জ সরকারি বৃন্দাবন কলেজের শিক্ষার্থী। ময়নাতদন্ত শেষে শনিবার বিকেলে ইজাজুলের লাশ পরিবারের কাছে হস্তান্তর করে পুলিশ। তবে এ নিয়ে এলাকায় চাঞ্চল্য সৃষ্টি হয়েছে।

শিবপাশা পুলিশ ফাঁড়ির ইনচার্জ গোলাম কিবরিয়া হাসান জানান, দীর্ঘদিন ধরে খালাতো বোনের সঙ্গে ইজাজুলের প্রেম চলছিল। দুজনে একে-অপরকে কাছে পেতে চাইলেও মেনে নেয়নি তরুণীর পরিবার। তাই খালাতো বোনকে কাছে পেতে পশ্চিমভাগ গ্রামের কদমতারা মাস্টারবাড়ি জামে মসজিদের ইমাম মাওলানা হুমায়ুন কবিরের দ্বারস্থ হন ইজাজুল। প্রেমিক-প্রেমিকা যেন এক হতে পারেন সেজন্য তাবিজ দেন মাওলানা হুমায়ুন। কিন্তু এতে কোনো কাজ হয়নি। শেষে অতিষ্ঠ হয়ে বৃহস্পতিবার রাতে নিজের ফেসবুক আইডিতে স্ট্যাটাস দিয়ে বিষপান করেন ইজাজুল। পরে তাকে উদ্ধার করে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে নিলে রাতেই তিনি মারা যান।

গোলাম কিবরিয়া আরো জানান, এর আগেও কয়েকবার আত্মহত্যার চেষ্টা করেন ইজাজুল। এ নিয়ে আদালতে তার বাবা ইব্রাহিম তালুকদার মামলাও করেছিলেন। পরে সেই মামলায় জামিনে রয়েছেন ওই মসজিদের ইমাম।

বিষয়টি অস্বীকার করে মাওলানা হুমায়ুন কবির বলেন, তারা নিজেরাই আমার কাছে ওই মেয়েকে তাবিজ করতে এসেছিলেন। আমি তাবিজ করে না দেওয়ায় ক্ষিপ্ত হয়ে আমার ওপর এ অভিযোগ আনেন তারা।

আগামীনিউজ/শরিফ 

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে