Dr. Neem
Dr. Neem Hakim

গলা কেটে প্রেমিকাকে হত্যার পর প্রেমিকের আত্মহত্যা 


আগামী নিউজ | গাজীপুর প্রতিনিধি প্রকাশিত: অক্টোবর ৭, ২০২১, ০২:০৬ এএম
গলা কেটে প্রেমিকাকে হত্যার পর প্রেমিকের আত্মহত্যা 

ছবিঃ সংগৃহীত

গাজীপুরঃ জেলার কালীগঞ্জে গলা কেটে প্রেমিকাকে হত্যার পর প্রেমিক যুবক নিজের পেটে ছুরিকাঘাত করে আত্মহত্যা করেছে। বুধবার (৬ সেপ্টেম্বর) দিবাগত রাত ১০টার দিকে পুলিশ ওই যুবকের বাড়ি থেকে নিহত দু’জনের লাশ উদ্ধার করে। স্থানীয় ইউপি সদস্য কাওসার আলম ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। 

নিহতরা হলো কালীগঞ্জ উপজেলার বক্তারপুর ইউনিয়নের সাতানীপাড়া গ্রামের মৃত সমর গমেজের ছেলে হৃদয় গমেজ (২৫) এবং একই উপজেলার বান্দাখোলা গ্রামের স্বপন রোজারিও’র মেয়ে ইভানা রোজারিও (২২)। এদের মধ্যে হৃদয় ব্র্যাক এনজিও’তে চাকুরি করতো এবং ইভানা নার্সিংয়ের শিক্ষার্থী ছিল। 

কালীগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) আব্দুস সালাম জানান, বেশ কিছুদিন ধরে হৃদয় ও ইভানার মধ্যে প্রেমের সম্পর্ক চলে আসছিল। বুধবার (৬ সেপ্টেম্বর) সকালে হৃদয়কে বাড়ি রেখে তার মা ও চাচা জমির দলিল করতে কালীগঞ্জ সাব-রেজিষ্ট্রি অফিসে যান। সন্ধ্যায় তারা বাড়ি ফিরেন। এসময় হৃদয়ের মা ভিতর থেকে ঘরের দরজা জানালা আটকানো অবস্থায় দেখতে পেয়ে তিনি ডাকাডাকি করেও হৃদয়ের কোন সাড়া শব্দ পান নি। তবে ঘরের ভিতর উচ্চ শব্দে মিউজিক বাজছিল। এক পর্যায়ে প্রতিবেশীরা উঁকি দিয়ে ঘরের ভিতরে ইভানা ও হৃদয়ের লাশ পড়ে থাকতে দেখেন। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌছে নিহতদের লাশ উদ্ধার করেন। ইভানার লাশের উপর ছুরি হাতে হৃদয়ের লাশ পড়ে ছিল। নিহত ইভানার গলায়, ঘাড়ে ও গালে এবং হৃদয়ের পেটে ছুরিকাঘাতের একাধিক (১০টি) চিহ্ন রয়েছে। পারিপার্শ্বিক অবস্থা দেখে ধারণা করা হচ্ছে, বাড়ির লোকজনের অনুপস্থিতির সুযোগে প্রেমিকা ইভানাকে ঘরে ডেকে এনে তাকে গলা কেটে ও এলোপাতাড়ি ছুরিকাঘাতে হত্যার করে হদয়। পরে নিজের পেটে ছুরিকাঘাত করে প্রেমিক হৃদয় আত্মহত্যা করে। এসময় নিজেদের আর্ত চিৎকারের শব্দ বাইরের লোকজন যাতে শুনতে না পায় সেজন্য ঘরের দরজা জানালা আটকিয়ে উচ্চ স্বরে মিউজিক বাজায় তারা। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা গ্রহণ প্রক্রিয়াধীন রয়েছে। নিহতদের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য গাজীপুর শহীদ তাজ উদ্দিন আহমেদ মেডেকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।   
 

আগামীনিউজ/শরিফ