Dr. Neem on Daraz
Victory Day

নৌকার বৈঠা নিয়ে দুইপক্ষের সংঘর্ষ: নারীসহ আহত ১৫


আগামী নিউজ | নিজস্ব প্রতিবেদক প্রকাশিত: অক্টোবর ৫, ২০২১, ১১:২০ পিএম
নৌকার বৈঠা নিয়ে দুইপক্ষের সংঘর্ষ: নারীসহ আহত ১৫

ছবিঃ সংগৃহীত

পাবনাঃ জেলার ভাঙ্গুড়া উপজেলার পাছবেতুয়া গ্রামে নৌকার বৈঠা নিয়ে  দুইপক্ষের রক্তক্ষয়ী সংঘর্ষে নারীসহ ১৫ জন আহত হয়েছেন। 

মঙ্গলবার এ হতাহতের ঘটনা ঘটে। আহতদের মধ্যে আছিয়া খাতুন (৩০), কুরছি খাতুন (৩৫), নারগিস আক্তার (৩৫), আয়ুব আলী (৩০), ইছাল উদ্দিন (৪০), রমজান আলীকে (৩৮) উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

স্থানীয় সূত্রে জানা যায়, মঙ্গলবার দুপুরে পাছবেতুয়া গ্রামের রমজান আলী প্রতিবেশী দেলবর হোসেনের ডিঙ্গি নৌকায় গুমানী নদী পার হয়ে বৈঠাটি বাড়ি নিয়ে যান। পরবর্তীতে ওই বৈঠা খুঁজে না পেয়ে দেলবর হোসেন ক্ষিপ্ত হয়ে রমজানকে মারধর করেন।

এর জের ধরে গ্রামপ্রধান নজরুল ইসলাম দেলবরের পক্ষ নিয়ে হামলার প্রস্তুতি নেয়। অপরদিকে আরেক গ্রামপ্রধান শমসের আলী তার লোকজন নিয়ে রমজানের পক্ষে পাল্টা হামলার প্রস্তুতি নেয়। একপর্যায়ে হামলাকারীরা লাঠিসোটা ও ধারালো অস্ত্র নিয়ে প্রতিপক্ষের ওপর ঝাঁপিয়ে পড়েন।

এ সময় উভয়পক্ষের নারীরা এগিয়ে আসলে তারাও হামলার শিকার হন। এরপর কয়েক দফা সংঘর্ষে অন্তত ১৫ ব্যক্তি রক্তাক্ত জখম হন।

গ্রামের একটি সূত্র জানায়, গ্রামের ওয়াপদা বাঁধে খড়ের পালা দেওয়াকে কেন্দ্র করে নজরুল ইসলাম ও শমসের আলীর মধ্যে আগে থেকেই বিরোধ ছিল। তারই জের ধরে  এ ঘটনা।

ভাঙ্গুড়া স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগে কর্মরত মেডিক্যাল অফিসার ডা. আবদুল হান্নান জানান, নারীসহ আহত সাতজনকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। তাদের মাথা ও শরীরে ধারালো কিছুর আঘাতের চিহ্ন রয়েছে।

ভাঙ্গুড়া থানার অফিসার ইনচার্জ মু. ফয়সাল বিন আহসান জানান, মঙ্গলবার ওই গ্রামের রমজান আলী প্রতিবেশী দেলবর হোসেনের নৌকার বৈঠা নিয়ে যায়। পরে বৈঠা খুঁজে না পেয়ে দেলবর হোসেনকে মারতে যায় রমজান। এ পর্যায়ে তারা সংঘর্ষে জড়িয়ে পড়ে। নারীসহ অন্তত ১৫ জন আহত হন।

আগামীনিউজ/শরিফ 

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে