Dr. Neem on Daraz
Victory Day

ময়মনসিংহ মেডিকেলে করোনার উপসর্গে ৮ জনের মৃত্যু


আগামী নিউজ | নিজস্ব প্রতিবেদক প্রকাশিত: অক্টোবর ২, ২০২১, ১০:১৩ এএম
ময়মনসিংহ মেডিকেলে করোনার উপসর্গে ৮ জনের মৃত্যু

ফাইল ছবি

ময়মনসিংহঃ গত ২৪ ঘণ্টায় মেডিকেল কলেজ (মমেক) হাসপাতালে করোনার উপসর্গ নিয়ে আরও ৮ জনের মৃত্যু হয়েছে। এ সময়ে হাসাপাতালে করোনায় আক্রান্ত হয়ে কারও মৃত্যু হয়নি। এ নিয়ে চলতি সেপ্টেম্বর মাসে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে করোনা ও উপসর্গ নিয়ে ১৩৭ জনের মৃত্যু হলো। এর আগে গত জুলাই ও আগস্ট মাসে এ হাসপাতালে করোনা ও উপসর্গে ৯০১ জনের মৃত্যু হয়েছে।

শনিবার (২ অক্টোবর) সকালে হাসপাতালের করোনা ইউনিটের ফোকাল পারসন ডা. মহিউদ্দিন খান মুন এ তথ্য নিশ্চিত করেছেন। 

তিনি জানান, শুক্রবার সকাল ৮টা থেকে শনিবার সকাল ৮টা পর্যন্ত হাসপাতালে করোনার উপসর্গ নিয়ে ৮ জনের মৃত্যু হয়েছে। এই সময়ে করোনায় আক্রান্ত হয়ে কেউ মারা যাননি। মৃতরা হলেন- ময়মনসিংহ সদরের সুকুমার সরকার (৭০), খুদেনেয়াজ (৬০), রেনু (৬০), নেত্রকোনা সদরের সাইদুল (৬১), জয়া (১৬), দুর্গাপুরের হালিমা (৮০), জামালপুর সদরের মানিক (৩৮) এবং কাজল রেখা (৫৫)।

তিনি আরও জানান, বর্তমানে হাসপাতালের আইসিইউতে ৬ জনসহ করোনা ইউনিটে মোট ১২১ জন রোগী ভর্তি আছেন। নতুন ভর্তি হয়েছেন ১৪ জন ও সুস্থ্য হয়ে বাড়ি ফিরেছেন ১০ জন। 

এর আগে শুক্রবার (১ অক্টোবর) হাসপাতালে করোনার উপসর্গ নিয়ে ৪ জনের মৃত্যু হয়েছিল। এদের মধ্যে তিনজন করোনার উপসর্গ নিয়ে ও একজন করোনায় আক্রান্ত হয়ে মারা যান।

জেলা সিভিল সার্জন ডা. মোহাম্মদ নজরুল ইসলাম জানান, গত ২৪ ঘণ্টায় ২৮৫টি নমুনা পরীক্ষা করে ১৩ জনের দেহে করোনা শনাক্ত হয়েছে। 

আগামীনিউজ/বুরহান

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে