Dr. Neem on Daraz
Victory Day

প্রতিমা ভাঙচুর নির্যাতনের প্রতিবাদে খোকসায় মানববন্ধন


আগামী নিউজ | কুষ্টিয়া জেলা প্রতিনিধি প্রকাশিত: অক্টোবর ১, ২০২১, ০৮:২৯ পিএম
প্রতিমা ভাঙচুর নির্যাতনের প্রতিবাদে খোকসায় মানববন্ধন

ছবিঃ আগামী নিউজ

কুষ্টিয়াঃ বাংলাদেশ হিন্দু-বৌদ্ধ-খ্রিস্টান ঐক্য পরিষদ ও যুব পরিষদ খোকসা উপজেলা শাখার উদ্যোগে কুষ্টিয়া সহ দেশের বিভিন্ন স্থানে প্রতিমা ভাঙচুর ও নির্যাতনের প্রতিবাদে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়। 

শুক্রবার(১লা অক্টোবর) বিকালে খোকসা কালীবাড়ি মন্দিরের গেটে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশে খোকসা উপজেলা হিন্দু-বৌদ্ধ-খ্রিস্টান ঐক্য পরিষদের আহ্বায়ক মহাদেব বিশ্বাসের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কুষ্টিয়া জেলা হিন্দু-বৌদ্ধ-খ্রিস্টান ঐক্য পরিষদের আহ্বায়ক সুনীল কুমার চক্রবর্তী। বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন সাধারণ সম্পাদক দুলাল চন্দ্র বিশ্বাস।

উক্ত মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশে বক্তব্য রাখেন, হিন্দু-বৌদ্ধ-খ্রিস্টান ও যুব পরিষদের আহ্বায়ক কল্লোল সরকার, দিলীপ বিশ্বাস ষষ্ঠী, পলাশ বিশ্বাস ও ইঞ্জিনিয়ার দিলীপ সেন প্রমূখও।

বক্তারা কুষ্টিয়া সহ সারাদেশে প্রতিমা ভাঙচুর ও হিন্দু সম্প্রদায়ের লোকদের উপর নির্যাতনের প্রতিবাদ জানান। সরকারের কাছে এই রকম ঘৃণ্যতম কাজের তীব্র প্রতিবাদ জানান। অপরাধীদের গ্রেফতারপূর্বক দৃষ্টান্তমূলক শাস্তির দাবি করেন। 

মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশের পর উপস্থিত সুধী দের নিয়ে মন্দির পরিষদ চত্বরে এক সুধী সমাবেশ অনুষ্ঠিত হয়। উক্ত সমাবেশে আসন্ন দুর্গাপূজা সঠিক ভাবে উদযাপন করার লক্ষ্যে সকলের একে অপরের প্রতি সহানুভূতি দেখিয়ে ধর্মীয় আচার্য পালন করার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করা হয়। 

আগামী নিউজ/শরিফ 

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে