Dr. Neem on Daraz
Victory Day

রাঙামাটিতে ৩ দিনেও খোঁজ মেলেনি স্কুল ছাত্রীর


আগামী নিউজ | রাঙামাটি প্রতিনিধি প্রকাশিত: সেপ্টেম্বর ৩০, ২০২১, ০২:১৭ পিএম
রাঙামাটিতে ৩ দিনেও খোঁজ মেলেনি স্কুল ছাত্রীর

ছবি: সংগৃহীত

রাঙামাটি: জেলার বাঘাইছড়ি উপজেলায় অষ্টম শ্রেণিতে পড়ুয়া পুর্ণিমা দেবি চাকমা নামে এক স্কুল ছাত্রী গত তিনদিন যাবৎ নিখোঁজ হয়েছে। সে বাঘাইছড়ি উচ্চ বিদ্যালয়ের অষ্টম শ্রেণির শিক্ষার্থী বলে জানাগেছে। তার বাড়ি সাজেক ইউনিয়নের ৬ নং ওয়াডের মোন আদাম এলাকায়। সে মোন আদাম এলাকার সুশীল চন্দ্র চাকমার মেয়ে।

পারিবারিক সুত্রে জানাগেছে, গত ২৭ সেপ্টেম্বর সোমবার বিকাল আনুমানিক ৫টার পর বাঘাইছড়ি এলাকায় কামিনী রঞ্জন চাকমার বাড়ী থেকে বেরিয়ে এসে বাড়িতে ফেরার পথে  আর বাড়ি ফেরেনি। গত ৩ দিন নিখোঁজ হওয়ার পর বাড়িতে না ফেরাতে পরিবারিাভাবে খোঁজাখুঁজি করে কোথাও না পাওয়ায় মেয়ের সন্ধান চেয়ে গতকাল বুধবার (২৯ সেপ্টেম্বর) রাতে বাঘাইছড়ি থানায় একটি সাধারণ ডায়রি করেছেন নিখোঁজ হওয়া ছাত্রীর বাবা সুশীল চন্দ্র চাকমা।

বাঘাইছড়ি থানার এসআই সাঈদ আসাদ থানায় জিডি বিষয়টি নিশ্চিত করে বলেন, ছাত্রী পুর্ণিমা দেবি চাকমাকে উদ্ধারের জন্য ছাত্রীর বাবা সুশীল চন্দ্র চাকমা বাঘাইছড়ি থানায় জিডি করায় পুলিশ ছাত্রীকে উদ্ধার প্রক্রিয়া ও তৎপরতা শুরু করেছে বলে থানা সুত্রে জানিয়েছে। 

এদিকে পুলিশ দাবি করেছে, ছাত্রীকে নিখোঁজের বিষয়টি প্রেম ঘটিত ঘটতে পারে বলে ধারণা করা হচ্ছে। তবে ছাত্রীকে খোঁজ না পাওয়া পর্যন্ত স্পষ্ট বলা যাচ্ছে না। 

আগামী নিউজ/হাসান

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে