Dr. Neem on Daraz
Victory Day

ফুলবাড়ীতে জাতীয় কন্যা শিশু দিবস পালন


আগামী নিউজ | কুড়িগ্রাম প্রতিনিধি প্রকাশিত: সেপ্টেম্বর ৩০, ২০২১, ০১:৫৫ পিএম
ফুলবাড়ীতে জাতীয় কন্যা শিশু দিবস পালন

ছবি : আগামী নিউজ

কুড়িগ্রামঃ আমরা কন্যা শিশু প্রযুক্তিতে সমৃদ্ধ হবো, ডিজিটাল বাংলাদেশ গড়বো, এই প্রতিপাদ্যকে সামনে রেখে কুড়িগ্রামের ফুলবাড়ীতে জাতীয় কন্যা শিশু দিবস ২০২১ উদযাপন ও কিশোর কিশোরী ক্লাব স্থাপন প্রকল্পের সাংস্কৃতিক ও ক্রীড়া সামগ্রী বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার সকাল ১১টায় উপজেলা প্রশাসন ও উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তার কার্যালয় এর আয়োজনে উপজেলা পরিষদ হলরুমে উপজেলা নির্বাহী কর্মকর্তা সুমন দাসের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,উপজেলা পরিষদের চেয়ারম্যান গোলাম রব্বানী সরকার।

সাংস্কৃতিক ও ক্রীড়া সামগ্রী বিতরণ কালে উপস্থিত ছিলেন, উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা সোহেলি পারভীন, মাধ্যমিক কর্মকর্তা আবদুল হাই, মৎস্য কর্মকর্তা রায়হান সরদার, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান জান্নাতী বেগম,একাডেমিক সুপারভাইজার আব্দুস সালাম, উপজেলা প্রেসক্লাবের সভাপতি মাহাবুব সরকার লিটু, সাধারণ সম্পাদক জাকারিয়া মিয়া, ফুলবাড়ী উপজেলা প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক, জাহাঙ্গীর আলম,প্রাধান শিক্ষক মুক্তা শেখসহ আর অনেকে।

আগামীনিউজ/নাসির

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে