Dr. Neem
Dr. Neem Hakim

ধামইরহাটে বিষ খেয়ে কিশোরীর আত্মহত্যা


আগামী নিউজ | মাসুদ সরকার, ধামইরহাট (নওগাঁ) প্রতিনিধি প্রকাশিত: সেপ্টেম্বর ২৬, ২০২১, ১০:৩৪ পিএম
ধামইরহাটে বিষ খেয়ে কিশোরীর আত্মহত্যা

ফাইল ছবি

নওগাঁঃ জেলার ধামইরহাটে মাশরুফা খাতুন (১৪) নামের এক কিশোরী বিষ খেয়ে আত্মহত্যা করেছে। খবর পেয়ে পুলিশ নিহতের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নওগাঁ মর্গে পাঠিয়েছেন।

রবিবার (২৫ সেপ্টেম্বর) সন্ধ্যার পর উপজেলার শংকরপুর গ্রামে এই ঘটনা ঘটেছে।  আত্নহত্যাকারীর মামা থানায় একটি অপমৃত্যুও মামলা দায়ের করেছেন।

জানা যায়, শংকরপুর গ্রামের কিশোরী মাশরুফা খাতুন (১৪) মায়ের সঙ্গে ঝকড়া বিবাদে জড়িয়ে পড়ে। এর জের ধরে এক পর্যায়ে মায়ের উপর অভিমান করে গত শনিবার সন্ধ্যায় পর পরিবারের সকলের অজান্তে কীটনাশক পান করে। পরবর্তীতে পরিবারের লোকজন জানতে পেরে অজ্ঞান অবস্থায় স্থানীয় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে।

চিকিৎসাধীন অবস্থায় রাত ১১টার দিকে মাশরুফা শেষ নিশ্বাস ত্যাগ করে। মাশরুফা শংকরপুর গ্রামের মোঃ মাহবুব হোসেনের মেয়ে। গত ৬ মাস পূর্বে একই উপজেলার পার্শ্ববতী ফতেপুর গ্রামের এক যুবকের সাথে পারিবারি ভাবে তার বিয়ে হয়। ১৫ দিন পূর্বে ঐ বিয়ের বিচ্ছেদ ঘটে।

এ ব্যাপারে ধামইরহাট থানার অফিসার ইনচার্জ আব্দুল মমিন বলেন, পুলিশ খবর পেয়ে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে পাঠিয়েছে। মেয়েটির মামা বাদী হয়ে থানায় একটি অপমৃত্যুর মামলা দায়ের করেছেন।