Dr. Neem on Daraz
Victory Day

ব্রাহ্মণবাড়িয়ায় রডে ঝুলছে পাহারাদারের লাশ


আগামী নিউজ | আজহার উদ্দিন, ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি প্রকাশিত: সেপ্টেম্বর ২৬, ২০২১, ০৫:০৯ পিএম
ব্রাহ্মণবাড়িয়ায় রডে ঝুলছে পাহারাদারের লাশ

ছবি: আগামী নিউজ

ব্রাহ্মণবাড়িয়াঃ জেলার বিসিক শিল্প নগরী বাউন্ডারি দেয়ালে ঝুলন্ত অবস্থায় আবুল কাশেম (৫০) নামের এক পাহারাদারের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। 

রোববার (২৬ সেপ্টেম্বর) সকাল সাড়ে ১১টার দিকে সদর উপজেলার নন্দনপুরের বিসিক থেকে তার মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠায় পুলিশ। 

আবুল কাশেম সদর উপজেলার বুধল ইউনিয়নের সুতিয়ারা গ্রামের মন্নর আলীর ছেলে।

এব্যাপারে সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ এমরানুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, আবুল কাশেম বুধল ইউনিয়নের আনসার কমান্ডার ছিল। তাছাড়া সে নন্দনপুর বিসিক শিল্প এলাকায় আরশি মেটাল ইন্ডাস্ট্রিজ নামক একটি প্রতিষ্ঠানে পাহারাদারের চাকরিও করতেন। আজকে সকালে বিসিকের পেছনের একটি বিল্ডিংয়ে দেয়ালে রডে ঝুলন্ত অবস্থায় তার মরদেহ দেখে খবর দিলে পুলিশ গিয়ে উদ্ধার করে। 

তিনি আরও বলেন, প্রাথমিক অবস্থায় ধারণা করা হচ্ছে হত্যার পর তার মরদেহ ঝুলিয়ে রাখা হয়েছে। তবে ময়নাতদন্তের রিপোর্ট আসার পর মৃত্যুর কারণ  নিশ্চিত হওয়া যাবে। এই ঘটনায় ৭জনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে।

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে