Dr. Neem on Daraz
Victory Day

রাজবাড়ীতে বসতবাড়িতে হামলা চালিয়ে বৃদ্ধকে পিটিয়ে হত্যা


আগামী নিউজ | নিজস্ব প্রতিবেদক প্রকাশিত: সেপ্টেম্বর ২৬, ২০২১, ০২:০৩ পিএম
রাজবাড়ীতে বসতবাড়িতে হামলা চালিয়ে বৃদ্ধকে পিটিয়ে হত্যা

ছবিঃ সংগৃহীত

রাজবাড়ীঃ ভ্যানে যাওয়া নিয়ে ঘটনাকে কেন্দ্র করে বালিয়াকান্দি উপজেলার ইলিশকোল এলাকায় বসতবাড়িতে হামলা চালিয়ে হাসেম ভূইয়া (৭০) নামের এক বৃদ্ধকে পিটিয়ে হত্যা করার অভিযোগ উঠেছে। শনিবার (২৫ সেপ্টেম্বর) রাতে আহত অবস্থায় ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে তার মৃত্যু হয়। নিহত হাসেম ভূইয়া ওই এলাকার মৃত লালু ভূইয়ার ছেলে।

পুলিশ ও স্থানীয় সুত্রে জানা যায়, গত শুক্রবার (২৪ সেপ্টেম্বর) রাতে তিনি ও সাগর মন্ডল নামে আরেক যুবক টেম্পুস্ট্যান্ড এলাকায় দাঁড়িয়ে ছিলেন। সেখান থেকে বাড়ি যাওয়ার জন্য একটি ভ্যান থামান সাগর। কিন্তু ভ্যানে উঠতে কিছুটা দেরি হওয়ায় অর্পন নামে এক যাত্রীর সঙ্গে সাগরের কথা কাটাকাটি ও হাতাহাতি হয়। তখন স্থানীয়রা মিলে বিষয়টি মীমাংসা করেন। এর জের ধরে শনিবার বিকেলে কতিপয় ব্যক্তি বৃদ্ধ হাসেমের বাড়িতে হামলা চালায় এবং তাকেসহ বাড়ির অন্যদের মারপিট করা হয়। এতে হাসেম গুরুতর আহত হন। পরে তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কর্তব্যরত চিকিৎসক তার অবস্থার অবনতি দেখে ফরিদপুর মেডিকেলে পাঠালে পথেই তার মৃত্যু হয়।

নিহত হাসেম ভূইয়ার ছেলে শহিদ ভূইয়া জানান, কারও সঙ্গে তাদের কোন ঝামেলা নেই। সামান্য বিষয় নিয়ে তার বাবাকে পিটিয়ে হত্যা করা হয়েছে। এখন আবার বিভিন্নভাবে ভয়ভীতি দেখানো হচ্ছে মামলা না করতে।

বালিয়াকান্দি থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তারিকুজ্জামান বলেন, খবর পেয়ে রাতেই ঘটনাস্থল পরিদর্শন করেছি। তবে এখন পর্যন্ত এ বিষয়ে কোনো অভিযোগ পাইনি অভিযোগ পেলে দ্রুত ব্যবস্থা নেওয়া হবে বলে জানান তিনি।

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে