Dr. Neem on Daraz
Victory Day

ট্রেনের ইঞ্জিন বিকল, পাবনা-রাজশাহী ট্রেন চলাচল বন্ধ


আগামী নিউজ | নিজস্ব প্রতিবেদক প্রকাশিত: সেপ্টেম্বর ২৬, ২০২১, ০১:০১ পিএম
ট্রেনের ইঞ্জিন বিকল, পাবনা-রাজশাহী ট্রেন চলাচল বন্ধ

ছবিঃ সংগৃহীত

পাবনাঃ ঢালারচর থেকে ছেড়ে আসা রাজশাহীগামী আন্তঃনগর 'ঢালারচর এক্সপ্রেস' ট্রেনের লোকোমোটিভ রেলওয়ে ইঞ্জিন বিকল হয়ে গেছে। রোববার (২৬ সেপ্টেম্বর) সকাল সাড়ে নয়টার দিকে পাবনা-রাজশাহী রেলরুটের টেবুনিয়া নামক রেলওয়ে স্টেশনে এ ঘটনা ঘটে। এতে পাবনা-রাজশাহী রুটে ট্রেন চলাচল বন্ধ রয়েছে।

পশ্চিমাঞ্চল রেলওয়ের পাকশী বিভাগীয় রেলওয়ের ব্যবস্থাপক (ডিআরএম) শাহীদুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, সকালে পাবনার ঢালারচর রেলওয়ে স্টেশন থেকে রাজশাহীর উদ্দেশে ছেড়ে আসে 'ঢালারচর এক্সপ্রেস'। যাত্রীবাহী ট্রেনটি পাবনার টেবুনিয়া স্টেশনে পৌঁছালে লোকোমোটিভ ইঞ্জিন বিকল হয়ে যায়। খবর পেয়ে পাকশি বিভাগীয় রেলওয়ে কর্মকর্তারা ঘটনাস্থলে আসেন। ঈশ্বরদী লোকোমোটিভ কারখানা থেকে উদ্ধারকারী ট্রেন এসে বিকল হওয়া ইঞ্জিন সরানোর পর ট্রেন চলাচল স্বাভাবিক হবে।

তিনি বলেন, অল্প সময়ের মধ্যে বিকল্প ইঞ্জিন দিয়ে আমরা ট্রেনটি চালানোর ব্যবস্থা করছি। সাময়িক সময় ভ্রমণপ্রিয় ট্রেন যাত্রীদের কিছুটা ভোগান্তি হচ্ছে।

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে