Dr. Neem on Daraz
Victory Day

রামেকে আরও ৪ জনের মৃত্যু


আগামী নিউজ | নিজস্ব প্রতিবেদক প্রকাশিত: সেপ্টেম্বর ২৬, ২০২১, ১২:৩৭ পিএম
রামেকে আরও ৪ জনের মৃত্যু

ফাইল ছবি

রাজশাহীঃ মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে গত ২৪ ঘণ্টায় ৪ জনের মৃত্যু হয়েছে। এদের মধ্যে করোনায় আক্রান্ত হয়ে ২ জন ও উপসর্গ নিয়ে ২ জন মারা গেছেন। 

রোববার (২৬ সেপ্টেম্বর) সকালে বিষয়টি নিশ্চিত করেছেন রামেক হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল শামীম ইয়াজদানী।

তিনি জানান, গত ২৪ ঘণ্টায় রামেক হাসপাতালে করোনায় আক্রান্ত হয়ে ২ জন ও উপসর্গ নিয়ে ২ জনের মৃত্যু হয়েছে। এদের চারজনের মধ্যে রাজশাহীর একজন, চাঁপাইনবাবগঞ্জের দুইজন এবং কুষ্টিয়ার একজন রয়েছেন। মৃত ব্যক্তির পরিবারকে স্বাস্থ্যবিধি মেনে দাফনের নির্দেশনা দেয়া হয়।

তিনি আরও জানান, গত ২৪ ঘণ্টায় করোনা ইউনিটে নতুন রোগী ভর্তি হয়েছেন ১৭ জন। হাসপাতালে করোনা নিয়ে ভর্তি রয়েছেন ৩৫ জন। করোনা উপসর্গ নিয়ে ভর্তি রয়েছেন ৭৯ জন। এই এক দিনে হাসপাতাল থেকে সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ২২ জন। ২৪০টি শয্যার বিপরীতে রোগী ভর্তি ছিলেন ১১৪ জন।

করোনা পরীক্ষা ও শনাক্তের বিষয়ে পরিচালক জানান, গত ২৪ ঘণ্টায় রামেক হাসপাতালের পিসিআর মেশিনে ৯৪টি নমুনা পরীক্ষায় ১৩ জন করোনা শনাক্ত হয়েছে। অন্যদিকে মেডিকেল কলেজের পিসিআর মেশিনে ২৭০ জনের নমুনা পরীক্ষায় সাতজনের করোনা শনাক্ত হয়েছে। পরীক্ষা বিবেচনায় রাজশাহীতে শনাক্তের হার ৬ দশমিক ৮১ শতাংশ।

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে