Dr. Neem
Dr. Neem Hakim

দুই প্রেমিকের নামে মামলা করে তৃতীয় প্রেমিকের সাথে কিশোরী উধাও!


আগামী নিউজ | ডেস্ক রিপোর্ট প্রকাশিত: সেপ্টেম্বর ২৫, ২০২১, ০৫:২১ পিএম
দুই  প্রেমিকের নামে মামলা করে তৃতীয় প্রেমিকের সাথে কিশোরী উধাও!

ফাইল ছবি

ঠাকুরগাঁওঃ দুই প্রেমিকের নামে মামলা করে কিশোরীর নিখোঁজের ঘটনায় এলাকায় চাঞ্চল্য সৃষ্টি হয়েছে। এই মামলায় রাসেল (১৯) নামে একজনকে গ্রেফতার করেছে পুলিশ। অন্য আসামি নাহিদ চৌধুরী (৩০) পলাতক রয়েছে।তবে মেয়েটি তৃতীয় কোনো ছেলের সাথে পালিয়ে গেছে বলে ধারণা করা হচ্ছে।

সোমবার (২০ সেপ্টেম্বর) কিশোরীর জবানবন্দির ভিত্তিতে তার বাবা বাদী হয়ে ঠাকুরগাঁও সদর থানায় একটি মামলা করেছেন।

পুলিশ সূত্রে জানা যায়, কিশোরীকে বিরক্ত করার দায়ে রাসেল ও নাহিদ চৌধুরীর নামে মামলা করেছেন কিশোরীর বাবা। এই মামলার জেরে ২১ সেপ্টেম্বর গভীর রাতে রাসেলকে গ্রেফতার করে পুলিশ।

বৃহস্পতিবার মেয়েটির বাসায় গিয়ে তাকে পাওয়া যায়নি। মেয়ের বাবা মো. বাবুল প্রথমে বলতে না চাইলেও পরে স্বীকার করে যে, তার মেয়ে কোথাও চলে গেছে। তবে কার সাথে পালিয়েছে তা জানা নেই বলে জানিয়েছেন তিনি।

এদিকে মেয়েটি নিখোঁজের পর থেকেই তার খোঁজ শুরু করেছে পরিবার। ধারণা করা হচ্ছে তৃতীয় কোনো প্রেমিকের সঙ্গে কোথাও চলে গেছে এই কিশোরী।

কিশোরীর বন্ধুরা জানান, রাসেল ও নাহিদের মতোই বেশ কিছু ছেলের সাথে সম্পর্কে জড়িয়ে ছিলো মেয়েটি। পরিবার জেনে যাওয়ায় পরিবারের চাপেই তাদের বিরুদ্ধে মামলা করা হয়েছে। অনেকের সাথে সম্পর্ক থাকায়, নতুন এই প্রেমিকের নাম নির্দিষ্ট ভাবে কেউ কিছু বলতে পারছে না।

মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই নির্মল ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, মেয়েটির নিখোঁজের বিষয়ে আমাদেরকে তার পরিবার অবগত করেনি তবে তথ্য পেয়ে মামলার তদন্তের স্বার্থে আমি খোঁজ নিয়েছি এবং ঘটনার সত্যতা পেয়েছি। পরিবার অভিযোগ দিলে মেয়েটিকে খোঁজার বিষয়ে আমরা পদক্ষেপ নিব।