Dr. Neem on Daraz
Victory Day

সিঁধ কেটে সন্তানের গলায় ছুরি ধরে গৃহবধূকে ধর্ষণ


আগামী নিউজ | নিজস্ব প্রতিবেদক প্রকাশিত: সেপ্টেম্বর ২৪, ২০২১, ১১:২৮ পিএম
সিঁধ কেটে সন্তানের গলায় ছুরি ধরে গৃহবধূকে ধর্ষণ

ছবিঃ সংগৃহীত

টাঙ্গাইলঃ জেলার ভূঞাপুরে গভীর রাতে সিঁধ কেটে ঘরে ঢুকে শিশুসন্তানের গলায় ছুরি ধরে মাকে ধর্ষণ করেছে কবির সরকার (২৬) ও শাহাদত (৩০) নামে দুই জন ।

গত মঙ্গলবার রাতে উপজেলার চরাঞ্চলের রুলীপাড়া গ্রামে এ ঘটনা ঘটে।

বৃহস্পতিবার রাতে ধর্ষণের শিকার ওই নারী বাদী হয়ে মামলা দায়ের করলে পুলিশ কবিরকে গ্রেফতার করে। শুক্রবার (২৪ সেপ্টেম্বর) দুপুরে তাকে আদালতে প্রেরণ করা হয়। গ্রেফতারকৃত কবির রুলীপাড়া গ্রামের শহীদ জামানের ছেলে।

মামলা সূত্রে জানা গেছে, ধর্ষণের শিকার ওই গৃহবধূর স্বামী ব্যবসায়িক কাজে ঠাকুরগাঁও চলে যান। মঙ্গলবার তার শিশুসন্তান নিয়ে ঘুমিয়ে পড়েন ওই নারী। গভীর রাতে ঘরের মধ্যে পুরুষ মানুষ দেখতে পেয়ে চিৎকার শুরু করেন তিনি। এসময় তার চিৎকার শুনে সন্তানের গলায় ছুরি ধরে রুলীপাড়া গ্রামের শহিদ জামানের ছেলে কবির সরকার (২৬) ও হাবেস ঘোষের ছেলে শাহাদত (৩০)। পরে তারা সন্তানকে জিম্মি করে ওই নারীকে ধর্ষণ করে।

এ ঘটনায় বৃহস্পতিবার রাতে ওই গৃহবধূ কবির ও শাহাদতের বিরুদ্ধে থানায় মামলা করেন। রাতেই পুলিশ কবিরকে গ্রেফতার করে। পরে শুক্রবার দুপুরে তাকে আদালতে প্রেরণ করা হয়।

গাবসারা ইউনিয়নের চেয়ারম্যান মনিরুজ্জামান মনির বলেন, আমি ঘটনা শুনেছি। অভিযুক্ত কবির একাধিক বিয়ে করেছে। এর আগেও এ ধরনের ঘটনা ঘটিয়েছে সে।

মামলার তদন্ত কর্মকর্তা এসআই মাহমুদুল হাসান বলেন, থানায় অভিযোগ পাওয়ার সাথে সাথেই আসামি কবিরকে গ্রেফতার করা হয়েছে। অপর আসামিকে গ্রেফতারের চেষ্টা চলছে।

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে