Dr. Neem on Daraz
Victory Day

লালমোহনে গৃহবধূর ঝুলন্ত মরদেহ উদ্ধার


আগামী নিউজ | মহিউদ্দিন, ভোলা প্রতিনিধি প্রকাশিত: সেপ্টেম্বর ২৪, ২০২১, ০৪:২৯ পিএম
লালমোহনে গৃহবধূর ঝুলন্ত মরদেহ উদ্ধার

ফাইল ছবি

ভোলাঃ জেলার লালমোহনে নাজমা বেগম (৪০) নামে এক গৃহবধূর গলায় ফাঁস দেয়া ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

শুক্রবার (২৪সেপ্টেম্বর) সকালে উপজেলার ফরাজগঞ্জ ইউনিয়নের ৯নং ওয়ার্ড আবুগঞ্জ বাজার এলাকায় গৃহবধূর নিজ বসতঘর থেকে তার লাশ উদ্ধার করা হয়। নাজমা বেগম ওই এলাকার ফরাজি বাড়ির মো. সিদ্দিকের স্ত্রী ও ৪ সন্তানের জননী।

গৃহবধূর পারিবারিক সূত্রে জানা যায় , দীর্ঘদিন যাবত গৃহবধূর সাথে তার ননদের মনমালিন্য চলছিল। গতকাল বৃহস্পতিবার রাতে স্থানীয় শালিসগণ উভয়কে মিলিয়ে দেন। পরে পরিবারের সকলে মিলে রাতের খাবার খেয়ে ঘুমাতে যান। এদিকে রাত দুইটার দিকে মায়ের শোয়ার ঘরে মশারী টানাতে গিয়ে মাকে গলায় ফাঁস দেয়া অবস্থায় ঘরের আঢ়ার সাথে ঝুলতে দেখে মেয়ে ঝুমুর। পরে তার ডাক চিৎকারে ঘরের ও বাড়ির অন্যান্যরা এসে গৃহবধূকে নিচে নামান।

এদিকে সংবাদ পেয়ে শুক্রবার সকালে গৃহবধূর মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসে পুলিশ।

লালমোহন থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. মাকসুদুর রহমান মুরাদ বলেন, সংবাদ পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে এবং গৃহবধূর মরদেহ উদ্ধার করে থানায় আনা হয়েছে। এ ঘটনায় একটি অপমৃত্যু মামলা হয়েছে। মৃত্যুর সঠিক কারণ উদঘাটনে মরদেহ ময়নাতদন্তের জন্য ভোলায় প্রেরণ করা হবে।

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে