Dr. Neem on Daraz
Victory Day

মাধবপুরে প্রতিবন্ধী বৃদ্ধের মৃতদেহ উদ্ধার 


আগামী নিউজ | মোহাম্মদ শাহ আলম, হবিগঞ্জ জেলা প্রতিনিধি প্রকাশিত: সেপ্টেম্বর ২৪, ২০২১, ০২:২৮ পিএম
মাধবপুরে প্রতিবন্ধী বৃদ্ধের মৃতদেহ উদ্ধার 

ছবি : আগামী নিউজ

হবিগঞ্জঃ জেলার মাধবপুরে জিতেন্দ্র সরকার (৬৬) নামে এক বৃদ্ধের মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। সে মাধবপুর উপজেলার শাহজাহানপুর ইউনিয়নের উত্তর সুরমা গ্রামের মৃত নকুল সরকার এর পুত্র।

শুক্রবার (২৪ সেপ্টেম্বর) সকাল সাড়ে ১০টার দিকে তেলিয়াপাড়া পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই সাব্বির এর নেতৃত্বে পুলিশের একটি টিম গোয়াসনগর গ্রামের ঢাকা- সিলেট পুরাতন মহাসড়কের পাশের খাল থেকে তার মৃতদেহ উদ্ধার করে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, জিতেন্দ্র সরকার মানষিক ভাবে কিছুটা অপ্রকৃতস্থ ও অসুস্থ ছিলেন। তিনি  মাঝেমধ্যে বাড়ি থেকে বেড়িয়ে যেতেন আবার কয়েকদিন পরে ফিরে আসতেন। গত বুধবার সে বাড়ি থেকে বেড়িয়ে আর ফিরে না আসায় পরিবারের সদস্যরা বিভিন্ন জায়গায় খুঁজাখুঁজি করে তাকে খুঁজে পায়নি। শুক্রবার সকাল ১০ টার দিকে স্থানীয়  লোকজন তার মৃতদেহ সড়কের পাশের খালের পানিতে ভাসতে দেখে পুলিশে খবর দেয়।

মাধবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি আব্দুর রাজ্জাক ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে সুরতহাল করে ময়নাতদন্তের জন্য মৃতদেহ হবিগঞ্জ আধুনিক সদর হাসপাতাল মর্গে প্রেরন করা হয়েছে।

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে