Dr. Neem on Daraz
Victory Day

ময়মনসিংহ মেডিকেল একদিনে করোনার উপসর্গ নিয়ে ৪ জনের মৃত্যু


আগামী নিউজ | নিজস্ব প্রতিবেদক প্রকাশিত: সেপ্টেম্বর ২৪, ২০২১, ০১:৪১ পিএম
ময়মনসিংহ মেডিকেল একদিনে করোনার উপসর্গ নিয়ে ৪ জনের মৃত্যু

ফাইল ছবি

ঢাকাঃ করোনার উপসর্গ নিয়ে গত ২৪ ঘণ্টায় মেডিকেল কলেজ (মমেক) হাসপাতালে ৪ জনের মৃত্যু হয়েছে। এ সময়ে করোনায় আক্রান্ত হয়ে কেউ মারা যাননি। এ নিয়ে চলতি সেপ্টেম্বর মাসে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে করোনা ও উপসর্গ নিয়ে ৯৭ জনের মৃত্যু হলো। গত জুলাই ও আগস্ট মাসে ৯০১ জনের মৃত্যু হয়েছিল। 

শুক্রবার (২৪ সেপ্টেম্বর) সকালে হাসপাতালের করোনা ইউনিটের ফোকাল পারসন ডা. মহিউদ্দিন খান মুন এ তথ্য নিশ্চিত করেছেন। 

তিনি জানান, মঙ্গলবার সকাল ৮টা থেকে বুধবার সকাল ৮টা পর্যন্ত হাসপাতালে করোনার উপসর্গ নিয়ে ৪ জনের মৃত্যু হয়েছে। মারা যাওয়া চারজনের মধ্যে ময়মনসিংহের দুইজন ও নেত্রকোনার দুইজন রয়েছেন।

তিনি আরও জানান, বর্তমানে হাসপাতালের আইসিইউতে ১৩ জনসহ করোনা ইউনিটে মোট ১২৬ জন রোগী ভর্তি আছেন। নতুন ভর্তি হয়েছেন ৩০ জন ও সুস্থ্য হয়ে বাড়ি ফিরেছেন ১৬ জন। 

জেলা সিভিল সার্জন ডা. মোহাম্মদ নজরুল ইসলাম জানান, গত ২৪ ঘণ্টায় ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের পিসিআর ও অ্যান্টিজেন টেস্টে ২৭৬টি নমুনা পরীক্ষা করে ১৯ জনের শরীরে করোনাভাইরাস শনাক্ত হয়েছে। শনাক্তের হার ৬ দশমিক ৮৮ শতাংশ। এ পর্যন্ত জেলায় মোট আক্রান্ত হয়েছেন ২১ হাজার ৮৪৬ জন এবং সুস্থ হয়েছেন ২০ হাজার ৭৭৩ জন। 

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে