Dr. Neem
Dr. Neem Hakim

টাঙ্গাই‌লে বাস-ট্রাক-কাভার্ডভ্যানের সংঘ‌র্ষে নিহত ৩ (ভিডিও)


আগামী নিউজ | শফিকুজ্জামান খান মোস্তফা, টাঙ্গাইল প্রতিনিধি প্রকাশিত: সেপ্টেম্বর ২৪, ২০২১, ০১:৩০ পিএম

টাঙ্গাই‌লঃ জেলার কা‌লিহাতী‌তে বাস, ট্রাক ও কাভার্ডভ্যানের সংঘ‌র্ষে তিনজন নিহত হ‌য়ে‌ছে। এছাড়া এসময় গুরুতর আহত হ‌য়ে‌ছে আরও একজন। তা‌কে টাঙ্গাইল জেনা‌রেল হাসপাতা‌লে চিকিৎসা দেওয়া হচ্ছে। শুক্রবার (২৪ সে‌প্টেম্বর) সকাল সা‌ড়ে ১০টার দি‌কে ঢাকা-বঙ্গবন্ধু সেতু মহাসড়‌কের উপ‌জেলার ধলা‌টেঙ্গর এলাকায় এ দুর্ঘটনা ঘ‌টে।

তাৎক্ষণিকভাবে হতাহতদের কারো নাম পাওয়া যায়নি।

ফায়ার সার্ভিস ও স্থানীয় সুত্রে জানা যায়, মহাসড়‌কের ধলা‌টেঙ্গর এলাকায় উত্তরবঙ্গ থে‌কে আসা এক‌টি বা‌সের সঙ্গে ঢাকাগামী ট্রাক ও কাভার্ডভ্যানের সংঘর্ষ হয়। এক‌টি গা‌ড়ি‌ আরেকটি গাড়িকে ওভার‌টেক কর‌তে গি‌য়ে এ দুর্ঘটনা ঘটে।

ছবিঃ সংগৃহীত

এলেঙ্গা ফায়ার সা‌র্ভিস স্টেশ‌নের কর্মকর্তা মো. রা‌সেল জানান, ঘটনার পর পরই ফায়ার সা‌র্ভিসের সদস্যরা উদ্ধার অ‌ভিযান শুরু ক‌রে। এ সময় ঘটনাস্থল থে‌কে একজ‌নের মরদেহ উদ্ধার করা হ‌য়ে‌ছে। গুরুতর আহত তিনজন‌কে উদ্ধার ক‌রে টাঙ্গাইল জেনা‌রেল হাসপাতা‌লে পাঠা‌নো হ‌য়ে‌ছে। সেখানে চিকিৎসাধীন অবস্থায় আরও একজন মারা গেছেন।

টাঙ্গাইল জেনা‌রেল হাসপাতা‌ল ফাঁড়ির ইনচার্জ সহকারী উপ-পদির্শক (এএসআই) মো. নবীন  ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, দুর্ঘটনার পর তিনজন‌কে উন্নত চি‌কিৎসার জন্য টাঙ্গাই‌ল জেনা‌রেল হাসপাতা‌লে পাঠানো হয়। চি‌কিৎসাধীন অবস্থায় জরুরি বিভা‌গে একজন মারা যায়। প‌রে গুরুতর আহত দুজন‌কে হাসপাতা‌লের ওয়া‌র্ডে ভ‌র্তি করা হ‌লে সেখা‌নে চি‌কিৎসাধীন অবস্থায় আ‌রও একজন মারা যায়। ত‌বে এ‌দের ম‌ধ্যে একজ‌নের বা‌ড়ি চট্টগ্রাম ব‌লে জানা গে‌ছে। বা‌কিদের প‌রিচয় পাওয়া যায়‌নি।