Dr. Neem
Dr. Neem Hakim

বিরল রোগে আক্রান্ত সেলিম মোড়লকে বাঁচাতে এগিয়ে আসুন


আগামী নিউজ | শেখ বাদশা , বাগেরহাট জেলা প্রতিনিধি প্রকাশিত: সেপ্টেম্বর ২৪, ২০২১, ১১:৪৯ এএম
বিরল রোগে আক্রান্ত সেলিম মোড়লকে বাঁচাতে এগিয়ে আসুন

ছবিঃ আগামী নিউজ

বাগেরহাটঃ টগবগে তাগড়া যুবক কিন্তু শুয়ে শুয়ে দিন কাটাচ্ছে। জন্ম থেকেই বিরল এক রোগে আক্রান্ত মোঃ সেলিম মোড়ল (৩০)। অদ্ভুত ও তার নাম হেমানজিওমা যেটা বাসা বেধেছে তার ডান পায়ে।২০১৬ সাল থেকে মানসিক আরেক নতুন রোগে বাসা বাঁধল তার শরীরে তার নামটিও অদ্ভুত সিজোপ্রনিয়া।

মোড়ল বাগেরহাট জেলার ফকিরহাট উপজেলার পিলজংগ ইউনিয়নের ১নং বালিয়াডাঙ্গা গ্রামের আব্দুল সালাম মোড়ল এর ছেলে ।সেলিম মোড়ল প্রথমে বাগেরহাটের রামপালের একটি মাদ্রাসা থেকে পড়াশোনা করেছে সে পরবর্তীতে বাগেরহাট সরকারী পিসি কলেজ থেকে ইকোনোমিক্স এ অনার্স এ পড়াকালীন সময়ে তিনি শারিরীক ভাবে অসুস্থ হওয়ার কারণে ও পড়াশোনা করতে পারেনি।

জন্মের পর থেকেই তার চিকিৎসার জন্য ছুটাছুটি করলেও কোনো লাভ হয়নি। বরং এ পর্যন্ত লাখ লাখ টাকা খরচ হয়েছে তার পেছনে।পিতা জমি বিক্রি করে করেছেন চিকিৎসা।এখন নিঃস্ব তিনি।এদিকে তিনিও ব্রেন টিউমারের রোগী।দুইবার অপারেশন করালেও সুস্থ হননি তিনি।

সেলিম মোড়ল কে সুস্থ করতে বাগেরহাট,খুলনা,ঢাকার নামি দামি চিকিৎসকদের পরামর্শ ও চিকিৎসা নেওয়া হয়েছে কিন্তু কোন সুফল পাননি।পরবর্তীতে তাকে ভারতে চিকিৎসার জন্য নিয়ে যাওয়া হয়।কিন্তু সেখানে ও কোন সুফল আসেনি।পরে তিনি ইবনেসিনা হাসপাতাল থেকে চিকিৎসা নিচ্ছেন এখন একটু উন্নতি হলেও টাকার অভাবে চিকিৎসা পিছিয়ে পরছে। করতে পারছেন না চিকিৎসা নিয়মিত, কিনতে পারছেন প্রয়োজনীয় ওষুধ।

সেলিম মোড়ল বলেন,আমাদের প্রতিমাসে চিকিৎসা ব্যায় প্রায় ১২৫০০ টাকা যা তাদের পক্ষে বহন করা অসম্ভব। শুধুমাত্র টাকার কারনেই আমি ও আমার বাবা সুস্থ হতে পারছিনা,মাঝে মাঝে হঠাৎ করে কঠিন অসুস্থ হয়ে পড়ি। আমার বাবা প্রতিনিয়ত অনেক টাকার ওষুধ প্রয়োজন হয় তবে এখন ওষুধ কেনার মত সামার্থ্য আমাদের নেই।তাই তিনি সমাজের বৃত্তবানদের কাছে সহযোগিতা চেয়েছেন।

সেলিম মোড়লের পিতা আব্দুল সালাম বলেন,চিকিৎসা খরচ চালাতে চালাতে তিনি একেবারে অসহায় হয়ে পরেছেন।এখন তিনি ঠিক মতো সংসারে খাবার জুটাতে পারেন না।তিনি ও সমাজের বৃত্তবান,সরকারের কাছে তাদের সাহায্যের আহবান জানিয়েছেন।তানা হলে তারা হয়তো ধুকে ধুকে একদিন পৃথিবী ছেড়ে চলে যাবে।

আসুন আমরা সেলিম মোড়ল ও তার পিতা আব্দুল সালাম এর পাশে দাঁড়াই। তাদের সুস্থ করে তুলি। আমাদের সামান্য সহযোগিতা একত্রিত করলে আবারো নতুন জীবন ফিরে পাবে সেলিম মোড়ল ও তার পিতা আব্দুল সালাম।

তাদের সহযোগিতা  করতে চাইলে যোগাযোগ করুন

মোবাইল নংঃ ০১৭৬২০৪০৪২২ (বিকাশ+রকেট)