Dr. Neem on Daraz
Victory Day

রাজশাহীতে বৃদ্ধের মরদেহ উদ্ধার


আগামী নিউজ | আমানুল্লাহ আমান, রাজশাহী প্রতিনিধি প্রকাশিত: সেপ্টেম্বর ২৩, ২০২১, ০৪:৪৩ পিএম
রাজশাহীতে বৃদ্ধের মরদেহ উদ্ধার

ফাইল ছবি

রাজশাহীঃ জেলার তানোরে আহম্মদ আলী নামে (৬৫) এক বৃদ্ধের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার (২৩ সেপ্টেম্বর) সকাল সাড়ে ১০টার দিকে উপজেলার বিল কুমারী নামে স্থানীয় একটি বিল থেকে তার মরদেহ উদ্ধার করা হয়। তবে আগেরদিন বুধবার বেলা ১১টার দিকে নিখোঁজ হন তিনি। নিহত আহম্মদের বাড়ি উপজেলার কুঠিপাড়া এলাকায়। তিনি মাছ চাষের সঙ্গে সম্পৃক্ত ছিলেন।

স্থানীয়রা জানান, বিলে পানি বেড়ে যাওয়ায় আহম্মদ নৌকা নিয়ে যাতায়াত করতেন এবং সেখানে মাছ ধরতেন। বুধবার সকালে বিল কুমারী বিলে মাছ ধরতে যান তিনি। বিলের মাঝখানে একাই গিয়ে জালে মাছ ধরছিলেন আহম্মদ। এসময় বেলা সাড়ে ১২টার দিকে শুরু হয় ঝড়-বৃষ্টি। এরপর থেকে তাকে দেখতে পাওয়া যায় নি। তবে তার যাতায়াতের নৌকাটি বিলের কিনারে থাকায় নিখোঁজ হওয়ার বিষয়টি কেউ গুরুত্ব দেয় নি। কিন্ত পরিবারের লোকজন তাকে খুঁজতে থাকেন। পরে ফায়ার সার্ভিসকে খবর দিলে রাজশাহী থেকে একটি ডুবুরি দল সেখানে যায় এবং রাতে না খুঁজে পরদিন সকালে খোঁজা হবে বলে ফিরে আসে। তবে এলাকার লোকজন টর্চলাইট নিয়েই রাত ১০টা পর্যন্ত তাকে খুঁজতে থাকেন। কিন্তু তার সন্ধান পাননি। অবশেষে বৃহস্পতিবার সকালে বিলের পানিতে ভেসে উঠে ওই বৃদ্ধের মরদেহ।

এ বিষয়ে তানোর থানার ওসি রাকিবুল হাসান বলেন, মরদেহ উদ্ধার করে থানায় নেয়ার পর এ ঘটনায় থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে। ময়না তদন্ত শেষে পরিবারের কাছে মরদেহ হস্তান্তর করা হবে।

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে