Dr. Neem
Dr. Neem Hakim

সাজেকে মাইক্রোবাস খাদে পড়ে নারী পর্যটকসহ আহত ১২


আগামী নিউজ | নিউটন চাকমা, রাঙামাটি প্রতিনিধি প্রকাশিত: সেপ্টেম্বর ২২, ২০২১, ০৮:১১ পিএম
সাজেকে মাইক্রোবাস খাদে পড়ে নারী পর্যটকসহ আহত ১২

ছবি: সংগৃহীত

রাঙামাটিঃ জেলার বাঘাইছড়ি উপজেলাধীন সাজেকে পর্যটকবাহী মাইক্রোবাস খাদে পড়ে একজন গর্ভবর্তী নারী ও পুলিশ সদস্যসহ অন্তত ১২ জন আহত হয়েছেন।

বুধবার (২২সেপ্টেম্বর) বিকেলে সাজেক ইউনিয়নে হাউজ পাড়া ডাবআদাম এলাকাস্থ এ সড়ক দুর্ঘটনাটি ঘটে।

পুলিশ সুত্র জানা যায়, রাজশাহী থেকে ১২ জনের একটি ট্যুরিস্ট দল মাইক্রোবাস যোগে রাঙামাটির বাঘাইছড়ি সাজেক ভ্যালীতে ঘুরতে আসেন। সাজেক ভ্যালীতে আসার পথে হাউজ পাড়া ডাবআদাম এলাকায়  পৌঁছালে মাইক্রোবাসটি নিয়ন্ত্রণ হারিয়ে আনুমানিক ১০০ ফুট নিচে খাদে পড়ে যায়। মাইক্রোবাসে ট্যুরিস্ট দলের সদস্যদের নিরাপত্তার দায়িত্বে থাকা পুলিশ সদস্যসহ বেশ কয়েকজন গুরুতর আঘাতপ্রাপ্ত হয়েছেন। তম্মধ্যে সাজেক ভ্যালীতে ঘুরতে আসা আহদের মধ্যে একজন গর্ভবতী নারী ও একজন শিশু গুরুতর আহত হয়েছে। আহতদের পুলিশ ও সেনাবাহিনীর সদস্যরা উদ্ধার করে পার্শ্ববর্তী খাগড়াছড়ি জেলার দীঘিনালা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

সাজেক থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নুরুল হক ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, আহতদের মধ্যে তিনজনের অবস্থা গুরুতর। আহতদের মধ্যে নিরাপত্তার দায়িত্বে থাকা একজন পুলিশ সদস্য, একজন গর্ভবতী নারী ও একজন শিশু রয়েছেন বলে জানাগেছে। আহতরা দীঘিনালা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছেন ।