Dr. Neem on Daraz
Victory Day

অবশেষে রিপন-তুলির বিয়ের রেজিস্ট্রি, আগামী সপ্তাহে বিয়ে


আগামী নিউজ | একরামুল ইসলাম, পীরগাছা (রংপুর) প্রতিনিধি প্রকাশিত: সেপ্টেম্বর ২১, ২০২১, ০৯:৫২ পিএম
অবশেষে রিপন-তুলির বিয়ের রেজিস্ট্রি, আগামী সপ্তাহে বিয়ে

ছবি: সংগৃহীত

রংপুরঃ বিয়ের দাবিতে রিপনের বাড়ীতে অর্ধদিবস অবস্থান করার ২৪ ঘণ্টা পর অবশেষে রিপন ও তুলির দুই পরিবারের সমঝোতায় তাদের বিয়ের রেজিস্ট্রি ও চুক্তিপত্র সম্পূর্ণ হয়েছে।

মঙ্গলবার (২১ সেপ্টেম্বর) রাতে দুই পরিবারের সদস্যদের উপস্থিতিতে ৯লক্ষ টাকার দেনমোহরে এ বিয়ের রেজিস্ট্রি সম্পূর্ণ হয়। 

ঘটনাটি ঘটেছে রংপুরের পীরগাছা উপজেলার ছাওলা ইউনিয়নের শিবদেব গ্রামে। 

বিষয়টি নিশ্চিত করেছেন ছাওলা ইউনিয়নের জাতীয় পার্টির সাধারণ সম্পাদক মো. শামসুজ্জোহা চঞ্চল।

জানা যায়, উপজেলার ছাওলা ইউনিয়নের শিবদেব গ্রামের ইট ভাটার মালিক মৃত মিঠু মিয়ার মেয়ে তুলি আক্তার ও শিবদেব ভবানীপুর গ্রামের মো. আজিজুল হকের ছেলে মেহেদী হাসান রিপন দীর্ঘদিন ধরে প্রেম করে আসছিলেন। প্রেমের টানে রিপন গতকাল সোমবার (২০ সেপ্টেম্বর) রাতে তুলির সাথে দেখা করতে যায়। ওই রাতে রিপন তুলির পরিবারের কাছে ধরা পড়লে রিপন তুলির পরিবারের কাছে কথা দিয়ে আসে তুলিকে সে বিয়ে করবে। কিন্তু রিপন কথা না রেখে রিপন আত্মগোপন যায়। আত্মগোপন গিয়েও শেষ রক্ষা হলো না তার। কারণ এদিকে তুলি আক্তার বিয়ের দাবিতে রিপনের বাড়ীতে অবস্থান করেন। অর্ধদিবস অবস্থান করার পর দুই পরিবারের সমঝোতায় বিয়ের রেজিস্ট্রি সম্পূর্ণ হয়েছে। 

রিপনের মা অসুস্থ থাকায় আগামী সপ্তাহে তাদের বিয়ের আনুষ্ঠানিকতা শেষ হবে বলে জানিয়েছেন ছাওলা ইউনিয়নের জাতীয় পার্টির সাধারণ সম্পাদক মো. শামসুজ্জোহা চঞ্চল।

মেহেদী হাসান রিপন ছাওলা ইউনিয়নের ছাত্রলীগের সাধারণ সম্পাদক ও পাওটানাহাট মালিক সমিতির সাংগঠনিক সম্পাদকের দায়িত্ব পালন করছেন।

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে