Dr. Neem
Dr. Neem Hakim

দুপচাঁচিয়ার গোবিন্দপুরে প্রার্থীদের আগাম মতবিনিময় সভা ও গণসংযোগ


আগামী নিউজ | দেওয়ান পলাশ, দুপচাঁচিয়া (বগুড়া) প্রতিনিধি প্রকাশিত: সেপ্টেম্বর ১৮, ২০২১, ০৯:১৯ পিএম
দুপচাঁচিয়ার গোবিন্দপুরে প্রার্থীদের আগাম মতবিনিময় সভা ও গণসংযোগ

ছবি: আগামী নিউজ

বগুড়াঃ জেলার দুপচাঁচিয়া উপজেলায় ইউনিয়ন পরিষদ নির্বাচন অনুষ্ঠানের জন্য শিগগিরি  তফশীল ঘোষণা হওয়ার সম্ভবনা কে কেন্দ্র করে আগাম সরব হয়ে উঠেছে নির্বাচনী এলাকার ভোটের মাঠ।  উপজেলার গোবিন্দপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনের জন্য সম্ভাব্য প্রার্থীরা শুরু করেছেন আগাম মতবিনিময় ও গণসংযোগ।

দুপচাঁচিয়া উপজেলা জিয়ানগর,চামরুল, দুপচাঁচিয়া সদর, গুনাহার, গোবিন্দপুর ও তালোড়া ইউনিয়ন নিয়ে গঠিত। ২১ জুন তালোড়া ইউনিয়ন পরিষদ নির্বাচন সম্পন্ন হয়েছে। নির্বাচন সম্পন্ন হতে বাকি ৫ ইউনিয়নের মধ্য ভোটের আলোচনায় বেশ জোরেশোরে উচ্চারিত হচ্ছে গোবিন্দপুর ইউনিয়নের নাম। এ ইউনিয়নে প্রতিদ্বন্দ্বিতা করার জন্য বেশ ক'জন স্থানীয় হেভিওয়েট সম্ভাব্য প্রার্থী বিভিন্নভাবে জানান দেওয়ার পরে জয়পরাজয়ের হিসাব কষতে হিমশিম খাচ্ছে ভোটাররা।

গোবিন্দপুর ইউনিয়নে  আ'লীগ এবং বিএনপি উভয় দলের রয়েছে ব্যাপক জনসমর্থন । বর্তমানে দুদলেই রয়েছে গৃহবিবাদ। তাছাড়া ভোটের মাঠে  ইতোমধ্য একজন নবাগত স্বতন্ত্র প্রার্থীসহ দুজন স্বতন্ত্র প্রার্থী ভোটারদের হিসাবের মধ্য শক্ত অবস্থান নিয়েছেন।

ব্যানার, ফেস্টুনের মাধ্যম ছাড়াও হাটবাজার, চায়ের দোকান এবং বিভিন্ন জমায়েতে উপস্থিত হয়ে সম্ভাব্য প্রার্থী হিসাবে  যারা তৎপরতা দেখাচ্ছেন,  তারা হলেন বর্তমান চেয়ারম্যান বিএনপি নেতা মনোয়ার হোসেন হেলাল, আওয়ামী লীগ নেতা নজরুল ইসলাম মোল্লা, আলহাজ্ব আব্দুর রশিদ মঞ্জু, স্বতন্ত্র প্রার্থী সাবেক চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মজিবর রহমান মজি এবং সাখাওয়াত হোসেন মল্লিক।

এছাড়াও সম্ভাব্য প্রার্থী হিসাবে আলোচনায় উঠে এসেছে গত নির্বাচনে আ'লীগ মনোনীত প্রার্থী নূর মোহাম্মদ, আ'লীগ নেতা মোশারফ হোসেন মুসা, বিএনপি নেতা আব্দুস সাত্তার এবং স্বতন্ত্র প্রার্থী আইনাল হক ব্যাপারীর নাম।