Dr. Neem on Daraz
Victory Day

চাঁপাইনবাবগঞ্জে ট্রাক চাপায় অটোরিকশার ২ যাত্রী নিহত


আগামী নিউজ | নিজস্ব প্রতিবেদক প্রকাশিত: সেপ্টেম্বর ১৮, ২০২১, ০১:০০ পিএম
চাঁপাইনবাবগঞ্জে ট্রাক চাপায় অটোরিকশার ২ যাত্রী নিহত

ছবিঃ সংগৃহীত

চাঁপাইনবাবগঞ্জঃ জেলার শিবগঞ্জে ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে অটোরিকশা ভ্যানকে চাপা দিলে রেনু বেগম (৫৫) ও মো. হারুন আলী (২৬) নামের দুইজন নিহত হয়েছে। এছাড়া এসময় আহত হয়েছে আরও দুজন। শনিবার (১৮ সেপ্টেম্বর) সকাল ১০টার দিকে চাঁপাইনবাবগঞ্জ-সোনামসজিদ সড়কের কানসাট বাঁশপট্টি এলাকায় এই দুর্ঘটনা ঘটে। নিহতদের সংখ্যা আরও বাড়তে পারে বলে ধারণা করা হচ্ছে। 

নিহত রেনু বেগম শিবগঞ্জ উপজেলার সাহাবাজপুর ইউনিয়নের ধোবড়া এলাকার বাসিন্দা ও অপরজন মো. হারুন আলী একই উপজেলার দায়পুকুরিয়া ইউনিয়নের পারদিলালপুর গ্রামের বাসিন্দা।

ফায়ার সার্ভিস ও স্থানীয় সুত্রে জানা যায়, সোনামসজিদ স্থলবন্দর থেকে চাঁপাইনবাবগঞ্জ শহরগামী একটি ট্রাক কানসাট বাশপট্টি বাজারের কাছে নিয়ন্ত্রণ হারিয়ে অটোরিকশাকে চাপা দেয়। এতে অটোরিকশা ও ভ্যান দুমড়েমুচড়ে যায়। অটোরিকশার যাত্রী হারুন আলী ঘটনাস্থলেই মারা যান। আহত তিনজনকে উদ্ধার করে শিবগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হলে আরও একজন মারা যান। 

শিবগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফরিদ হোসেন দুর্ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, দুর্ঘটনায় খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছিল। ঘটনার পর স্থানীয়রা ট্রাকটিকে আটক করেছে। এ ছাড়া ট্রাকের সহকারী বর্তমানে পুলিশ হেফাজতে রয়েছেন।

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে