Dr. Neem on Daraz
Victory Day

বাঘাইছড়িতে প্রতিপক্ষের গুলিতে জেএসএস কর্মী নিহত


আগামী নিউজ | নিউটন চাকমা, রাঙামাটি প্রতিনিধি প্রকাশিত: সেপ্টেম্বর ১৭, ২০২১, ০২:১৪ পিএম
বাঘাইছড়িতে প্রতিপক্ষের গুলিতে জেএসএস কর্মী নিহত

ছবি: সংগৃহীত

রাঙামাটিঃ জেলার বাঘাইছড়িতে পার্বত্য চট্টগ্রাম জনসংহতি সমিতি (সংস্কার) দলের সন্তু লারমার নেতৃত্বাধীন এক জেএসএস(মূল) নেতা সুরেশ কান্তি চাকমা ওরফে হিমেশকে গুলি করে হত্যা করেছে প্রতিপক্ষ দলের জেএসএস এর সংস্কারপন্থি গ্রুপের সন্ত্রাসীরা। 

শুক্রবার (১৭ সেপ্টেম্বর) ভোর রাতে বাঘাইছড়ি উপজেলার বঙ্গলতলী ইউনিয়নের এ ঘটনাটি ঘটে। 

নিহত সুরেশ কান্তি চাকমা পার্বত্য চট্টগ্রাম জনসংহতি সমিতির সন্তু লারমা দলের একনিষ্ঠ কর্মী ছিলেন বলে জানান স্থানীয়রা। 

এ ব্যাপারে গুলিতে নিহত হওয়ার ঘটনায় জনসংহতি সমিতি (সন্তু গ্রুপ) দলের পক্ষ থেকে প্রতিপক্ষ জেএসএস (সংস্কারপন্থী) দলকে দায়ী করলেও সংস্কারপন্থি দলটি ঘটনায় জড়িত থাকার কথা অস্বীকার করেছে।

জানা যায়, শুক্রবার  ভোর রাতে একদল সশস্ত্র অবস্থায় সন্ত্রাসীরা তার বাড়িটি চারিদিকে ঘিরে রাখে। পরে তাকে ঘুমন্ত অবস্থায় এলোপাতারি গুলি করে সুরেশ কান্তি চাকমাকে হত্যা করে সন্ত্রাসীরা পালিয়ে যায়।

এ বিষয়ে বাঘাইছড়ি সার্কেলের সহকারি পুলিশ সুপার মোঃ আব্দুল আউয়াল চৌধুরী জানিয়েছেন, ঘটনাটি শুনে উক্ত এলাকায় বাঘাইছড়ি থানার অফিসার ইনচার্জের নেতৃত্বে পুলিশের একটি দল ঘটনাস্থলে গেছেন। পুলিশের টিম ফিরে না আসা পর্যন্ত কিছু বলা যাচ্ছে না। তারা ফিরে আসলে বিস্তারিত জানানো হবে।

বাঘাইছড়িতে জনসংহতি সমিতির সদস্যকে বাড়িতে গুলি করে হত্যা ঘটনা নিয়ে এলাকায় স্থানীয়দের মধ্যে আতঙ্ক দেখা দিয়েছে এবং পরিস্থিতি থমথমে বিরাজ করছে।

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে