Agaminews
Dr. Neem
Dr. Neem Hakim

বরকলের প্রকল্প পরিদর্শনে জেলা প্রশাসক


আগামী নিউজ | নিউটন চাকমা, রাঙামাটি প্রতিনিধি প্রকাশিত: সেপ্টেম্বর ১৪, ২০২১, ০৯:৩৮ পিএম
বরকলের প্রকল্প পরিদর্শনে জেলা প্রশাসক

ছবি: আগামী নিউজ

রাঙ্গামাটিঃ জেলার বরকল উপজেলার বিভিন্ন প্রকল্পের কাজ পরিদর্শন করেছেন জেলা প্রশাসক মোহাম্মদ মিজানুর রহমান।  

মঙ্গলবার (১৪সেপ্টেম্বর)  দুুপুরে জেলা প্রশাসকে বরকল উপজেলা পরিদর্শন উপলক্ষে উপজেলা নির্বাহী কর্মকর্তা জুয়েল রানা ও উপজেলা পরিষদের চেয়ারম্যান বিধান চাকমা ফুলেল শুভেচ্ছা জানান।

এসময় জেলা প্রশাসকের সফর সঙ্গী ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোঃ মামুন। 

জেলা প্রশাসক মিজানুর রহমান বলেছেন, পার্বত্য চট্টগ্রামের সকল সম্প্রদায়ের জাতির পিতা বঙ্গবন্ধু শততম বার্ষিকী উপলক্ষে প্রধানমন্ত্রি কর্তৃক গৃহনির্মাণ সামগ্রি প্রকল্প বাস্তবায়নকল্পে সবাইকে এগিয়ে আসার আহ্নবান জানান। প্রধানমন্ত্রি শেখ হাসিনার নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে। সুতরাং সরকারের সকল প্রকল্প বাস্তবায়নের ক্ষেত্রে কোন দুর্ণীতি ও অনিয়ম হলে কাউকে ছাড় দেয়া হবেনা।

তিনি আরো বলেন, পার্বত্য চট্টগ্রামে সরকার পার্বত্য অঞ্চলের বসবাসরত সকল জনগোষ্ঠীদের সব ধরনের উন্নয়ন মুলক কর্মকান্ডের কাজ অব্যাহত রেখেছেন। এ অঞ্চলের সাম্প্রদায়িক সম্প্রীতি বন্ধনে আওয়ামিলীগ সরকার পাহাড়ী অঞ্চলের জনগোষ্ঠীদের উন্নয়নের ধারা অক্ষুন্ন রাখতে সরকার বদ্ধপরিকর বলে বরকল উপজেলার প্রকল্প পরিদর্শন ও নির্মিত গৃহনির্মাণ উদ্ধোধনকালে তিনি এ মন্তব্য করেন।

বরকল উপজেলা পরিদর্শনকালে সুভলং ইউনিয়নের ডিজিটাল লার্ণিং সেন্টার ও সোলার বিতরণ, আইমাছড়া কলাবুনিয়াতে আশ্রয়নের ঘর পরিদর্শন, বরকল থানা পরিদর্শন, বঙ্গবন্ধু মুর‌্যালে পুষ্পস্তবক অর্পন, পল্লী সঞ্চয় ব্যাংকের ঋণ বিতরণ, গরীব ও অসহায়দের ত্রাণ বিতরণসহ উপজেলার ৩৫জনকে সেলাই মেশিন বিতরণ করেন।

এসময় বরকল থানা অফিসার ইনচার্জ, স্থানীয় জনপ্রতিনিধি, সাংবাদিক, উপজেলার কর্মকর্তা ও কর্মচারীরা উপস্থিত ছিলেন।

পরিদর্শন শেষে জেলা প্রশাসক মোঃ মিজানুর রহমান স্থানীয় জনপ্রতিনিধি, শিক্ষক, হেডম্যান, কার্বারি, সংবাদকর্মী ও সুধীজনদের সাথে মতবিনিময় ও আলোচনা সভায় যোগ দেন।