Agaminews
Dr. Neem
Dr. Neem Hakim

ফকিরহাটে যৌতুকের দাবিতে স্ত্রীকে মারধরের অভিযোগে মামলা


আগামী নিউজ | শেখ বাদশা, বাগেরহাট প্রতিনিধি প্রকাশিত: সেপ্টেম্বর ১৪, ২০২১, ০৯:১৮ পিএম
ফকিরহাটে যৌতুকের দাবিতে স্ত্রীকে মারধরের অভিযোগে মামলা

ছবি: সংগৃহীত

বাগেরহাটঃ জেলার ফকিরহাটে যৌতুকের দাবিতে স্ত্রীকে মারধরের অভিযোগে স্বামীও শাশুড়ীসহ চারজনের বিরুদ্ধে মামলা হয়েছে।

সোমবার (১৩ সেপ্টেম্বর) রাত ১০টার দিকে নির্যাতনের শিকার গৃহবধূ  সকিনা খাতুন (২৭) বাদী হয়ে ফকিরহাট মডেল থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে যৌতুক মামলাটি দায়ের করেন।

মামলার আসামিরা হলেন গৃহবধূর স্বামী মো.জসীম হাওলাদার (৩৫) শাশুড়ী সালেহা বেগম (৫৫) ভাসুর মিঠু হাওলাদার (৪৩) ও প্রতিবেশি রেজাউল হাওলাদার (৪১) 

মামলাসূত্রে জানা যায়, ফকিরহাট উপজেলার বৈলতলী গ্রামের মৃত ইসমাইল হাওলাদারের ছেলে জসীম হাওলাদারের সাথে ওই একই এলাকার মমিন ঢালী মেয়ে সকিনা খাতুনের দশ বছর পূর্বে পারিবারিক ভাবে ইসলামী শরিয়াহ মোতাবেক বিয়ে হয়। বিয়ের পর থেকে বিভিন্ন সময় স্বামীর দাবি পূরণ করতে গিয়ে ওই গৃহবধূর বাবা চার লাখ টাকা দেয়। তারপরও যৌতুকের দাবিতে ওই গৃহবধুকে শারীরিক ও মানসিক নির্যাতন করে আসছিল। 

ঘটনারদিন ৬ সেপ্টেম্বর বেলা ১২ টায় ৫০ হাজার টাকা যৌতুকের জন্য গৃহবধুকে তার স্বামী মারপিট করে। এসময় অন্য আসামীরা ইন্দনদেয়। আহত ওই গৃহবধুকে স্থানীয়রা উদ্ধার করে ফকিরহাট হাসপাতালে ভর্তি করে। এঘটনায়  ওই নারী বাদী হয়ে চারজনকে আসামী করে যৌতুকের মামলাটি দায়ের করেন।

এ বিষয়ে ফকিরহাট মডেল থানার ওসি (তদন্ত) আলিমুজ্জামান বলেন, ভুক্তভোগী ওই গৃহবধূ  চারজনকে আসামী করে একটি যৌতুক মামলা করেছেন। মামলার আসামীদের গ্রেফতারের চেষ্টা চলছে।