Dr. Neem on Daraz
Victory Day

ওসির নাম্বার ক্লোন করে প্রতারণা, গ্রেপ্তার ২


আগামী নিউজ | মুজাহিদুল ইসলাম সোহেল, নোয়াখালী প্রতিনিধি প্রকাশিত: সেপ্টেম্বর ১৪, ২০২১, ০৭:৩৬ পিএম
ওসির নাম্বার ক্লোন করে প্রতারণা, গ্রেপ্তার ২

ছবি: সংগৃহীত

নোয়াখালীঃ জেলার সুবর্ণচরের চরজব্বার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তার(ওসি) সরকারি মোবাইলফোন নাম্বার ক্লোন করে এক চেয়ারম্যান প্রার্থী কাছ থেকে ৪ লক্ষ টাকা হাতিয়ে নেয়ার ঘটনায় সংঘবদ্ধ প্রতারক চক্রের দুই সদস্যকে গ্রেপ্তার করেছে পুলিশ।

মঙ্গলবার (১৪ সেপ্টেম্বর) দুপুরে তাদেরকে আদালতে প্রেরন করা হয়। 

এরআগে সোমবার (১৩ সেপ্টেম্বর) রাতে ঢাকার ভাটারা থানা এলাকা থেকে তাদেরকে গ্রেপ্তার করা হয়। 

আটককৃতরা হলেন- চাঁদপুর জেলার মতলব (উত্তর) থানার মান্দারতলী গ্রামের সেফুল ইসলামের ছেলে নবীর হোসেন (৩১) ও নোয়াখালী জেলার সোনাইমুড়ী থানার বারাহী নগর গ্রামের মৃত রুহুল আমিনের ছেলে মাকছুদুর রহমান(৩২)।

পুলিশের জানায়, সরকারি মোবাইল নাম্বার ক্লোন করে টাকা হাতিয়ে নেয়ার ঘটনায় সংঘবদ্ধ প্রতারক চক্রের সঙ্গে জড়িত থাকার অভিযোগ তাদের গ্রেপ্তার করা হয়েছে। তাদের নাম্বার থেকে হাতিয়ে নেয়া টাকা গুলো ক্যাশ আউট করা হয়েছে। তাঁরা দুইজন বিকাশে দোকানের মাধ্যমে প্রতারক চক্রকে সহযোগিতা করেন।

চরজব্বার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তার(ওসি) মো. জিয়াউল হক বলেন, তাঁর সরকারি মোবাইল ফোন নম্বর ক্লোন করা চক্রের সাথে জড়িত দুই জনকে গ্রেপ্তার করে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে। প্রতারক চক্রের অন্য সদস্যদের বিরুদ্ধে অভিযান অব্যাহত আছে।

বিকাশ ও বিভিন্ন এজেন্টের সহায়তায় ২ লক্ষ ৩০ হাজার টাকা উদ্ধার হয়েছে। বাকী টাকাসহ তাদেরকে আইনের আওতায় আনার চেষ্টা চলছে।

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে